যশোরে পূর্বশত্রুতার জের দুই পক্ষের হামলায় নিহত ১

Share Now..

এস আর নিরবঃ
যশোরের শার্শায় পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে মুছা (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অপর পক্ষের দুইজন। আহতরা হলেন  তুহিন (২৪) ও কুদ্দুস (১৬) নামের দুইজন।
নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। আহতরা এখন হাসপাতালের সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ১০টার দিকে শার্শা উপজেলার দূর্গাপুর গ্রামে ঘটনাটি ঘটেছে।
আহত তুহিনের ভাগ্নে হাসিব বলেন, আমার মামাসহ আমরা বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলাম। পূর্বশত্রুতার জের ধরে একই গ্রামের মুছা ও ইমরান ধারালো দা দিয়ে তুহিন ও কুদ্দুসকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, পূর্বশত্রুতার কারণে দুই পক্ষের হামলায় মুছা নামে একজন ঘটনাস্থলে মারা গেছে। অপর পক্ষের তুহিন ও কুদ্দুস আহত হয়ে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
এ বিষয়ে হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, তুহিন এবং কুদ্দুসের পেটে ও মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। শরীর থেকে রক্তক্ষরণ হচ্ছে বন্ধ করা যাচ্ছে না। দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *