যুক্তরাষ্ট্রে মসজিদের বাইরে গুলি, বাংলাদেশি নিহত

Share Now..

যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ায় আপার ডার্বি মসজিদের বাইরে গাড়ি পার্কিংয়ের সময় বন্দুকধারীর হামলায় এক বাংলাদেশি নিহত হয়েছেন। নিহতের নাম মাহবুব রহমান (৬৫)। রোববার গাড়ি ছিনতাইকারীর হাতে তিনি গুলিবিদ্ধ হন।

মসজিদের মুসল্লিরা সিবিএস ফিলাডেলফিয়াকে জানিয়েছেন, ২০১ দক্ষিণ, ৬৯তম স্ট্রিটে অবস্থিত আপার ডার্বি ইসলামিক সেন্টার ওরফে মসজিদ আল মদিনার পিছনের পার্কিং লটে গুলি চালানো হয়। ইসলামিক সেন্টারের সভাপতি জিয়াউর রহমান বলেন, এটা খুবই দুঃখজনক।

একটি ছবিতে দেখা যাচ্ছে প্রভা আলোকময় সন্ধ্যায় হ্যানয়ের নিকটবর্তী হই অ্যান নামের একটি শহরে হ্রদে পা ছড়িয়ে বসে আছেন। এর একটি ভিডিও প্রকাশ করে ক্যাপশনেও লিখে দিয়েছেন, মধুর আলস্য।  নানা কারণেই গুরুত্বপূর্ণ এই শহরকে ১৯৯৯ সাল থেকে ইউনেস্কোর বিশ্ব ঐতিহ্যবাহী স্থান হিসাবে উল্লেখ করা হয়েছে। এছাড়াও জায়গাটি পর্যটন শিল্পের জন্যও গুরুত্বপূর্ণ।

নিজের সোশ্যাল হ্যান্ডেলেই জানালেন, বিভিন্ন শহর ছাড়াও দেশটির রাজধানী শহর হ্যানয়েও বেশ ঘুরে বেড়াচ্ছেন। মুগ্ধ হচ্ছেন দেশটির কৃষ্টি ও সংস্কৃতির সংস্পর্শে গিয়ে। জনবহুল এলাকার ভেতর দিয়ে এঁকে বেকে চলা রেলপথে গিয়ে নিজের মুগ্ধতা প্রকাশ করেছেন। এই রেলপথ সত্যিই বিস্ময়কর। খুবই সংকীর্ণ পথ দিয়ে রেলগাড়ি ছুটে যাচ্ছে। সেসবের ভিডিও করেছেন অভিনেত্রী।

তবে প্রভার সঙ্গে কে রয়েছেন সেটা জানা সম্ভব হয়নি। কিন্তু প্রভাও জানাননি যে তিনি কারও সঙ্গে গিয়েছেন নাকি একাই গিয়েছেন।

সাদিয়া জাহান প্রভা নাটক বা মডেলিং দিয়ে আলোচনায় না থাকলেও সামাজিক মাধ্যমে সক্রিয় থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *