যুবদল নেতা হত্যার প্রতিবাদে কালীগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Share Now..

স্টাফ রিপোর্টার:

যশোরে যুবদল নেতা বদিউজ্জামানকে হত্যার প্রতিবাদ ও জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। কালীগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে শনিবার বিকেলে এ কর্মসূচি পালিত হয়।

বিকেল সাড়ে ৪ টার দিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনের বিএনপি মনোনীন প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজের নির্দেশনায় শহরের থানা রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। এরপরই সেখানে পুলিশী বাঁধার মুখে পড়ে মিছিলটি। বাধ্য হয়ে দলীয় কার্যালয়ের সামনেই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ কর্মসূচিতে কালীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক সুজা উদ্দিন মাহমুদ পিয়ালের সভাপতিত্বে ও পৌর যুবদলের সদস্য সচিব জাহিদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক মঞ্জুরুল হক খোকা, আজিজুল ইসলাম লস্কর, মোহাম্মদ আলী, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ফিরোজ কবির, যুগ্ম আহবায়ক আসাদুল ইসলাম আসাদ প্রমুখ। এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক আহসান হাবীব হাসান, ইমরান হোসেন, আব্দুল লতিফ, আসলাম কবির, সদস্য জাকির হোসেন, ইমরানুর রহমান, ইরশাদ হোসেন, আব্দুল কাদের, হযরত আলী, বিল্লাল হোসেন, কামরুল ইসলাম, মাসুদ রানা, বাবলুর রহমান, মতিয়ার রহমান, বিল্লাল হোসেন, নুর আলম, লান্টু মিয়া, সুমন হোসেন, রিপন হোসেন, রুহুল আমিনসহ নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, সরকার বিএনপি নেতা-কর্মীদের হত্যা, গুম, খুন, জুলুম নির্যাতন করে জনগণের মুক্তির আন্দোলনকে দমিয়ে রাখার চেষ্টা করছে। বুকের তাজা রক্ত দিয়ে হলেও সাধারণ মানুষের অধিকার ফিরিয়ে আনার আন্দোলনে সব নেতা–কর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তাঁরা। অবিলম্বে বদিউজ্জামানের সকল খুনীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

বদিউজ্জামানকে গত মঙ্গলবার দুপুরে শহরের বেজপাড়া চোপদারপাড়া এলাকায় কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। বদিউজ্জামান ওই এলাকার বাসিন্দা ছিলেন। তিনি জমি কেনাবেচার ব্যবসা করতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *