রণবীর-আলিয়ার বিয়েতে ছিলেন যেসব অতিথি

Share Now..

বলিউডের তারকাজুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে হয়ে গেলো আজ। চার হাত এক হওয়ার অনুষ্ঠানে জড়ো হয়েছিলেন বলিউডের বেশ কয়েকজন তরকা। কারণ, তাদের বিয়েতে খুব বেশি অতিথিকে নিমন্ত্রণ করা হয় নি। কারা কারা ছিলেন রণবীর- আলিয়ার বিয়ের অনুষ্ঠানে- এই প্রশ্ন ঘুরপক খাচ্ছে সর্বমহলে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, পরিবারে সদস্যদের নিয়েই বিয়ের কাজ সম্পন্ন হয়েছে। এই তারকা জুটির বিয়েতে ছিলেন কারিনা কাপুর খান, সাইফ আলি খান, কারিশমা কাপুর, করণ জোহর, আকাশ আম্বানি, সোনি রাজদান, শাহিন ভাট, ঋদ্ধিমা কাপুর, রণধীর কাপুর, পূজা ভাট, রাহুল ভাট, লাভ রঞ্জন, আয়ান মুখোপাধ্যায়-সহ আনেকেই।
রণবীর-আলিয়ার বিয়ের অতিথিদের দেখা মিলল রঙ মিলান্তি পোশাকে। বেশিরভাগ অতিথি থেকে শুরু করে পরিবারের সদস্যদের পোশাকের রং ছিল হালকা গোলাপি। বিয়ের অতিথিদের দেখা মিলল সাদা আর সোনালি রঙের পোশাকে। আলিয়ার বেস্টি, ব্রাইডস মেইড আকাঙ্খা রঞ্জন পরেছিলেন সবুজ রঙের শাড়ি।বাড়ির ভিতরে বিয়ের আয়োজন হলেও, বাইরে ছবির জন্য অপেক্ষা করা পাপারাৎজি ও মিডিয়ার জন্য মিষ্টির বক্স দেওয়া হয়েছে। খুব কম সংখ্যক মানুষের উপস্থিতিতেই হয়েছে এই বিয়ে। হাতেগোনা ৫০জন হয়তো ছিল বিয়েতে।রাজকীয় এই বিয়েতে বেশ কড়া নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছিল। নিরাপত্তার কথা মাথায় রেখে প্রায় ২০০ বাউন্সার মোতায়েন করা হয়েছে। এমনকী চারিদিকে ড্রোন দিয়ে নজরদারি চালানো হবে বলেও জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *