রাকুলের দুই চমক!

Share Now..

বিয়ের পর খুব কম কাজের খবরেই থাকছেন অভিনেত্রী রাকুল প্রীত সিং। ভক্তদের অপেক্ষার পালাও বাড়ছিল। অবশেষে নতুন সিনেমার খবর নিয়েই সামনে এলেন তিনি। দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল রাকুলের আলোচিত সিনেমা ‘ইন্ডিয়ান টু’ পর্দায় আসছে।

কিন্তু তা ঘোষণার বৃত্তেই বন্দি ছিল। এবার সেই বন্দিদশা থেকে মুক্ত হচ্ছে সিনেমাটি। আজ একাধিক ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শঙ্কর পরিচালিত এ সিনেমাটি। সিনেমাটিতে রাকুল ছাড়াও আরও অভিনয় করেছেন কমল হাসান, সিদ্ধার্থ, এসজে সূর্য, ববি সিমা ও প্রিয়া ভবানী শঙ্কর।

বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত রাকুল প্রীত সিং সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ছবি এবং ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘এগুলো বিহাইন্ড দ্য সিন এবং প্রচারের অংশ। আগামীকাল (আজ) আপনার কাছের প্রেক্ষাগৃহে আসছি দারুণ কিছু চমক নিয়ে। দেখা হবে!’ শুধু তাই নয়, সিনেমাটির প্রচারে এসে নির্মাতা শঙ্কর ঘোষণা দিয়েছেন ‘ইন্ডিয়ানা থ্রি’ নির্মাণে। এ সময় পাশে থেকে নতুন সিনেমাটিকে সাপোর্ট দেন রাকুল।

যদিও এ সময় রাকুল সিনেমাটির কোন ভূমিকায় থাকবেন তা স্পষ্ট করেননি কেউ-ই। তবে ইন্ডিয়ান টু সিনেমার প্রচার এবং রাকুলের উপস্থিতিতে ঘোষণা দেওয়ায় দুয়ে দুয়ে চার মেলাতে শুরু করেছেন নেটিজেনরা। তাদের মতে, সিনেমাটির মুখ্য ভূমিকাতেই দেখা যাবে তাকে। তবে রাকুল কোন ভূমিকায় থাকছেন সেটা জানা না গেলেও কবে আসবে সিনেমাটি তা নিশ্চিত করেছেন নির্মাতা শঙ্কর।

তিনি জানান, যদি ‘ইন্ডিয়ান থ্রি’র পোস্ট-প্রোডাকশন সময়মতো শেষ হয় তাহলে ‘ইন্ডিয়ান টু’র ৬ মাস পরে মুক্তি পাবে সিক্যুয়েলটি। তবে শিগগিরই সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *