শিল্পায়নের মাধ্যমে রাজশাহীতে কর্মসংস্থান সৃষ্টি করা হবে: লিটন

Share Now..

রাজশাহী সটিি র্কপােরশেনরে (রাসকি) ময়ের পদে নবনর্বিাচতি ময়ের এ এইচ এম খাইরুজ্জামান লটিন বলছেনে,শল্পিায়নরে মাধ্যমে রাজশাহীতে র্কমসংস্থান সৃষ্টি করা হব।ে

তনিি বলনে, আমি আমার নর্বিাচনী প্রতশ্রিুতগিুলো পযায়ক্রমে বাস্তবায়ন করব। রাজশাহী সটিি করপোরশেন এলাকা সম্প্রসারণ করা হব।ে আগামী ছয় মাসরে মধ্যে রাজশাহী ও কলকাতা সরাসরি ট্রনে ও বাস র্সাভসি চালু করা সম্ভব হবে ইনশাআল্লাহ।

রাজশাহী সটিি র্কপােরশেনরে ময়ের পদে তৃতীয় বার বপিুল বজিয়রে ধারাবহকিতায় বপিুল সংর্বধনায় সক্তি হচ্ছনে আওয়ামী লীগরে প্রসেডিয়িাম সদস্য ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকরে র্প্রাথী এ এইচ এম খাইরুজ্জামান লটিন।

বৃহস্পতবিার (২২ জুন) বলো সোয়া ১১টার দকিে নগরীর কুমারপাড়া মহানগর আওয়ামী লীগরে র্কাযালয়রে স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমান ও জাতীয় চার নতোর অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামানসহ চার নতোর প্রতকিৃততিে পুর্ষ্পাঘ্য র্অপণ শষেে নবনর্বিাচতি ময়ের এসব কথা বলনে।

তনিি বলনে, নারীরা ও নতুন ভোটাররা আমার আস্থা রখেছেনে। জয়রে ব্যাপারে তারাও গুরুত্বর্পূণ ভূমকিা রখেছেনে।

এসময় পরবিাররে সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনরে নতেৃবৃন্দ, রাজশাহী সটিি করপোরশেনরে নবনর্বিাচতি কাউন্সলির ও র্কমর্কতাসহ বপিুল সংখ্যক শহরবাসী উপস্থতি ছলিনে।

বুধবার (২১ জুন) অনুষ্ঠতি রাজশাহী সটিি করপোরশেন (রাসকি) নর্বিাচনে ময়ের পদে বপিুল ভোটরে ব্যবধানে পুনঃনর্বিাচতি হয়ছেনে বাংলাদশে আওয়ামী লীগরে মনোনীত র্প্রাথী, দলটরি প্রসেডিয়িাম সদস্য ও সাবকে ময়ের, জাতীয় চার নতোর অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হনোর ছলেে এএইচএম খায়রুজ্জামান লটিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *