শেখ হাসিনাই হবে আবার দেশের প্রধানমন্ত্রী — এম,পি চঞ্চল

Share Now..

(মহেশপুর)প্রতিনিধিঃ
ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ শফিকুল আজম খান চঞ্চল বলেছেন, আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে হত্যার কথা দেশের মানুষ এখনও ভোলেনি। এখন তারাই আবার আন্দোলন করছে। দেশের মানুষ কখনই হত্যাকারীদের ভোট দেবেনা। দেশের মানুষ আবারও শেখ হাসিনার নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনাকেই আবারও দেশের প্রধানমন্ত্রীর চেয়ারে বসাবে। তিনি আরো বলেন সারের জন্য যারা দেশের অসহাই কৃষককে গুলি করে নির্মম ভাবে হত্যা করেছে আজ তারাই নিলজ্জ বেহায়ার মত রাস্তার নেমে আন্দোলন করছে।
গতকাল সোমবার বিকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলার নেপা ইউনিয়ন পরিষদ চত্তরে শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদৎ বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দান কালে তিনি এ কথা বলেন।
নেপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সামছুল আলম মৃধার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ,সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন,নাটিমা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মাষ্টার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক আজা, আওয়ামীলীগ নেতা আলাউদ্দীন মাষ্টার, ফতেপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সহ সভাপতি মনিরুল ইসলাম,জেলা পরিষদের সাবেক সদস্য এম এ আসাদ প্রমুখ।
পরে এলাকার গরীব-অসহাই মানুষের মাঝে খাবার বিতরণ করেন এম,পি চঞ্চল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *