শেষ সময়েও শঙ্কায়!

Share Now..

পরপর দুটি সিনেমা বক্স অফিসে রেকর্ড গড়ায় রীতিমতো হাওয়ায় ভাসছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। সেই ধারাবাহিকতা তার মুক্তি প্রতীক্ষিত ‘ডানকি’ সিনেমাতেও দেখা যাবে বলে মনে করছেন সিনেবোদ্ধারা। এরইমধ্যে সিনেমাটির লুক, ট্রেলার ঘিরে দর্শক কৌতুহলও দেখা গেছে।

অন্যদিকে নিজেদের শেষ মুক্তি পাওয়া একাধিক সিনেমা মুখ থুবড়ে পড়ায় হতাশায় ভুগছেন দক্ষিণী সুপারস্টার প্রভাস ও শ্রুতি হাসান। যদিও শুরু থেকেই আলোচনায় রয়েছেন এই জুটির নতুন সিনেমা ‘সালার’। তবে ব্যবসায়িক ও ক্যারিয়ারের শঙ্কা থেকে একাধিকবার পেছানো হয় সিনেমাটির মুক্তির তারিখ।

অবশেষে আসছে ২০ ডিসেম্বর পর্দায় আসছে শ্রুতি-প্রভাসের সালার। তবে যে কারণে মুক্তি পেতে বিলম্ব হয়েছে ঠিক একই কারণ এবারও শঙ্কা তৈরি করেছে। জানা গেছে, একইদিন পর্দায় আসছে শাহরুখ খানের ‘ডানকি’! যদিও ৫ বছর আগে দক্ষিণী কেজিএফ চ্যাপ্টার ১ সিনেমার কাছে হেরে গিয়েছিল শাহরুখের জিরো। তবে এবার চিত্রটা ভিন্ন হওয়ায় উল্টো ধারণা করছেন অনেকেই।

শাহরুখের চলমান ঝড়ে উড়ে যেতে পারেন শ্রুতি-প্রভাস, এমনই মনে করছেন সমালোচকরা। যদিও বিষয়টি নিয়ে অনেকটাই নির্ভার থাকছেন প্রভাস-শ্রুতি। তাদের মতে, দুটি সিনেমার তারকা, গল্প এবং নির্মাণ ভিন্ন ভিন্ন ঘারানার হওয়ায় দর্শকরা গ্রহণ করবেন। তবে একই সময়ে মুক্তির কারণে দর্শকদের সময় মেলানো একটু কঠিন হতে পারে। যে কারণে কিছুটা নেতিবাচক প্রভাব পড়ার শঙ্কাও উড়িয়ে দিচ্ছেন না তারা। সেই জায়গা থেকে শ্রুতি-প্রভাসের ক্যারিয়ার কোনদিকে মোড় নেয় সেটাই এখন দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *