শৈলকুপায় ৬ সুদে কারবারীকে আটক করেছে পুলিশ

Share Now..

শৈলকুপা ( ঝিনাইদহ) প্রতিনিধি ঃঝিনাইদহের শৈলকুপায় ৬ সুদে কারবারীকে আটক করেছে শৈলকুপা থানা পুলিশ। বুধবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সুদে ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হল উপজেলার হরিহরা গ্রামের মৃত আব্দুল জলিল বিশ^াসের ছেলে জাহাঙ্গীর হোসেন, ব্রাহিমপুর গ্রামের খোরশেদ মোল্লার ছেলে আমজাদ হোসেন মোল্লা , বারইপাড়া গ্রামের আবুল শেখের ছেলে রহিম শেখ ,শেখপাড়া গ্রামের শহর আলীর ছেলে সিদ্দিকুর রহমান ,ভাটই বাজারের আব্দুস সালামের ছেলে পলাশ হোসেন ও চাঁদপুর গ্রামের আবদুল কুদ্দুস মন্ডলের ছেলে পেয়ার আলী। এলাকাবাসীরা জানান এরা দীর্ঘদিন ধরে এলাকায় সুদে ব্যবসার সাথে জড়িত । এসব সুদে ব্যবসায়ীদের অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ট হয়ে পড়েছে। আটককৃতদের ঝিনাইদহ কোর্টে সোপর্দ করা হয়েছে।
এব্যাপারে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, শৈলকুপার বিভিন্ন এলাকায় শুরু হয়েছে সুদে ব্যবসা । আর এসব সুদে ব্যবসায়ীদের কাছে নিঃস্ব হচ্ছে অসহায় মানুষ।সুদে ব্যবসায়ীদের অত্যাচারে অনেকে অত্মহত্যা করছে আবার অনেকে ভিটাবাড়ি বিক্রি করে তাদের টাকা পরিশোধ করছে এরকম অভিযোগ নিয়ে সাধারন মানুষ প্রতিদিনই থানায় আসছে তার জের ধরে এই অভিযান।এ অভিযান চলমান থাকবে।
এ অভিযান শৈলকুপা থানা সেকেন্ড অফিসার এস আই মোঃ আমিরুজ্জামানের নেতৃত্বে পরিচালনা করা হয়।সুদে কারবারীদের আটকের খবরে এলাকায় স্বস্তি ফিরে পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *