শৈলকুপায় কঠোর লক ডাউনের মধ্যে শতশত আনসার ভিডিপি সদস্য নিয়ে মতবিনিময় সভা

Share Now..

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় শত শত আনসার-ভিডিপি সদস্য নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হলো উপজেলা মিলনায়তনে। যখন জেলা জুড়ে চলছে কঠোর বিধিনিষেধ, তা উপেক্ষা করে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। তাছাড়া সরকার যখন সারা দেশে কঠোর লকডাউন ঘোষণা করেছে, ঘর হতে বাহিরে যাবার উপরে কড়াকড়ি আরোপ করা হচ্ছে, তখন চারিদিক থেকে সবাই কে এক জায়গায় জড়ো করায় তুমুল সমালোচনার সৃষ্টি হয়েছে এলাকাজুড়ে। এদিকে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এমন কঠোর লক ডাউনে এই বৈঠক দেখে বিষ্মিত হয়েছে।
উপজেলা পরিষদ মিলনায়তনে শনিবার ১২টার দিকে চলে এই মত বিনিময় সভা। সকাল থেকে উপজেলার বিভিন্ন গ্রাম হতে আনসার-ভিডিপি সদস্যরা আসতে থাকে। এই মত বিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলার আনসার-ভিডিপি কর্মকর্তাগন অতিথী হিসাবে উপস্থিত ছিলেন।
এ প্রসংগে ঝিনাইদহের জেলা প্রশাসক মো: মজিবর রহমান জানান এ মুহুর্তে সমাবেশটি না করাই উচিৎ ছিল তবে এ বিষয়ে আমি খোজ খবর নিচ্ছি।
অবশ্য শৈলকুপা উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা আসিফ ইকবাল বলছেন, যদিও দেশের পরিস্থিতি ভাল না কিন্তু পূর্ব নির্ধারিত সময়সূচী থাকায় এই মত বিনিময় সভা করা হয়েছে। তিনি বলেছেন, স্বাস্থ্যবিধি মেনে, সর্বোচ্চ সতর্কতা ও স্যানিটাইজড করে সবাই মতবিনিময় সভায় এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *