শ্রদ্ধার প্রপোজাল নাকচ করেছেন বরুণ ধাওয়ান

Share Now..

বলিউড সিনেমা ‘স্ত্রী ২তে বরুণ ধাওয়ান-শ্রদ্ধা কাপুরের অভিনয় বেশ মন কেড়েছে দর্শকের। যদিও এ সিনেমায় অতিথি শিল্পী হিসাবে হাজির হয়েছেন বরুণ। তবুও অল্প সময়ের জন্য বরুণ-শ্রদ্ধা জুটির রসায়নে বেশ মজেছে সিনেমাপ্রেমীরা। এদিকে এই চর্চায় আরও বাতাস দিলেন শক্তি-কন্যা নিজেই।

বরুণ-শ্রদ্ধার বন্ধুত্ব সম্পর্কে তাদের ভক্তরা কমবেশি সবাই জানেন। তবে অনেকেই জানেন না যে শ্রদ্ধা একবার বরুণকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। আর সেটি শোনামাত্র নাকচ করেছিলেন বরুণ। যা শুনে হতবাক হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি এক সাক্ষাৎকারে এই ঘটনার কথা নিজেই জানালেন ‘স্ত্রী ২’-এর নায়িকা শ্রদ্ধা কাপুর। তার কথায়,‘এই ঘটনা অনেক পুরনো। এখন ভাবলে বেশ মজাই লাগে। তখন আমার আর বরুণের বয়স খুব একটা বেশি নয়।

মনে মনে বেশ পছন্দ করতাম ওকে। তো বরুণের বাবা এবং আমার বাবা এক সিনেমায় কাজ করছিলেন, সেই শুটিংয়ে হাজির হয়েছিলাম আমরা। জায়গাটা পাহাড়ি অঞ্চল ছিল। খেলতে খেলতে দু‘জনে একটা পাহাড়ে চড়লাম। পাহাড় চূড়ায় গিয়ে বরুণকে মনের কথা জানিয়েছিলাম। তবে একটু কায়দা করে। ঘুরিয়ে বলেছিলাম, আমি একটা কথা তোমাকে বলব। তবে উল্টো করে। তোমাকে অর্থটা খুঁজে বুঝে নিতে হবে। তাই “আমি তোমাকে ভালবাসি” না বলে বলেছিলাম ‘তুমি আমাকে ভালবাস’।  শুনেই বুঝে ফেলেছিল বরুণ। প্রস্তাব তো নিলই না, উল্টে বলেছিল -“আমি মেয়েদের পছন্দ করি না!” বলেই ওখান থেকে দৌড়ে পালিয়ে গিয়েছিল’।‘স্ত্রী ২ এর আগে রেমো ডি’সুজার পরিচালনায়  ‘এবিসিডি ২’ এবং ‘এবিসিডি থ্রিডি’ তে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছিলেন বরুণ-শ্রদ্ধা। ‘স্ত্রী ২’তে রোমান্টিক গান ‘খুবসুরৎ’-এ এই জুটির রোমান্স যারপরনাই মনে ধরেছে দর্শকের। এই হরর কমেডিতে শ্রদ্ধা ও বরুণ ছাড়াও দেখা গিয়েছে রাজকুমার রাও পঙ্কজ ত্রিপাঠি অভিষেক বন্দ্যোপাধ্যায় ও অপারশক্তি খুরানাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *