শ্রীপুরে বৃদ্ধের হাত-পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা  

Share Now..

মাগুরার শ্রীপুরে চাঁদ আলী মেম্বার বাহিনীর বর্বরোচিত সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন হারেজ মণ্ডল নামের ৮০ বছরের এক বৃদ্ধ। হামলার সময় সন্ত্রাসীরা অস্ত্র দিয়ে কুপিয়ে তার বাঁ হাত ও দু’পায়ের রগ কেটে দিয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) সকালে উপজেলার ছোনগাছা গ্রামে এ ঘটনা ঘটে। 

আহত হারেজ মণ্ডলকে মুমূর্ষু অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা দেখা দেওয়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

হামলার শিকার আহত হারেজ মণ্ডল বলেন, তিনি মঙ্গলবার সকালে খামারপাড়া বাজারে পেঁয়াজ বিক্রি করে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। ছোনগাছা গ্রামের আব্দুল হাই শেখের বাড়ির সামনে পৌঁছালে পূর্বপরিকল্পনা অনুযায়ী ওৎ পেতে বসে থাকা ওই গ্রামের চাঁদ আলীর নেতৃত্বে সাদ্দাম, বাচ্চুসহ ৮-১০ জন তাকে ভ্যান থেকে নামিয়ে মারধর করে। এক পর্যায়ে দু’পায়ের কব্জি ও বাঁ হাতের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। 

বৃদ্ধ হারেজ মণ্ডলের ওপর সন্ত্রাসী হামলার সংবাদ ছড়িয়ে পড়লে হরেজ মণ্ডল ও চাঁদ আলী মেম্বার গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা হয়। চাঁদ আলী গ্রুপের লোকজন হারেজ মণ্ডল গ্রুপের জিরা মণ্ডল ও শহীদ শেখের বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে। 

সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ ও মাগুরা ডিবি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে সংঘাত এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। 

শ্রীপুর থানার পরিদর্শক গৌতম ঠাকুর বলেন, ‘ছোনগাছা গ্রামে গোলমালের সংবাদ শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি আপাতত শান্ত আছে। তবে সংঘাত এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।’  

2 thoughts on “শ্রীপুরে বৃদ্ধের হাত-পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা  

  • April 2, 2024 at 2:00 pm
    Permalink

    Introduction Proton Keto is a new diet program that has taken the weight loss world by storm.

    This program promises to help individuals lose weight quickly and efficiently through the process of ketosis.

    Also visit my homepage … Proton Keto Ingredients

    Reply
  • April 2, 2024 at 2:17 pm
    Permalink

    I needed to thank you for this good read!! I certainly enjoyed every little bit
    of it. I have you bookmarked to look at new stuff you post…

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *