‘সবকিছুতে ‘ওর’ অবদান থাকবেই!’

Share Now..

দক্ষিণের পর মাত্র ৩টি সিনেমা দিয়ে এরই মধ্যে বলিউডেও অবস্থান তৈরি করে নিয়েছেন অভিনেত্রী রাশমিকা মান্দানা। তার শেষ মুক্তি পাওয়া ‘অ্যানিমেল’ বক্স অফিসে রীতিমতো ঝড় তোলে। এমনকি সিনেমাটিতে অনবদ্য অভিনয়ের জন্য এবারের আসরে সেরা অভিনেতার পুরস্কার ঘরে তোলেন রাশমিকার সহশিল্পী রণবীর কাপুর।

যা নিয়ে নিয়মিতই আলোচনায় থাকছেন রাশমিকা। পাশাপাশি দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে প্রেম নিয়েও ক’দিন পরপরই শিরোনামে থাকছেন তিনি। তাদের প্রেমের গুঞ্জন বিনোদন জগতের ‘ওপেন সিক্রেট’। তারা কেউ জনসমক্ষে নিজেদের প্রেমের কথা স্বীকার না করলেও দুই তারকার অভিব্যক্তি দেখে তাদের সম্পর্ক নিয়ে প্রায় নিশ্চিত অনুরাগীরা।

এছাড়া গত মাসেই কানাঘুষা শোনা গিয়েছিল, খুব শিগগিরই নাকি একে অপরের সঙ্গে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন রাশমিকা-বিজয়। তারপর থেকেই বাড়তে থাকে জল্পনা-কল্পনা। এবার অনুরাগীদের কৌতূহল আরো বাড়িয়ে দিলেন রাশমিকা নিজেই। সম্প্রতি এক সাক্ষাত্কারে রাশমিকা জানান, বিজুর (বিজয়) সঙ্গে কথা না বলে নাকি কোনো কাজ নিয়েই চূড়ান্ত সিদ্ধান্ত নেন না তিনি।

নতুন কাজ শুরুর আগে কার সঙ্গে পরামর্শ করেন?—এমন প্রশ্নে রাশমিকা বলেন, ‘আমরা বিনোদন জগতে প্রায় একসঙ্গে পরিণত হয়েছি। আমি এখন যা কিছু করি, তাতে ওর অবদান থাকবেই। যেকোনো প্রজেক্টের ক্ষেত্রেই সবার আগে বিজয়ের সঙ্গে পরামর্শ করতে ভুল করি না।’ রাশমিকা মুখে প্রেমের কথা স্বীকার না করলেও এমন উত্তরে পরোক্ষভাবে বিজয়ের সঙ্গে তার গভীর সম্পর্কের দিকেই ইঙ্গিত দিয়েছেন বলে মনে করছেন সমালোচকরা।

এছাড়া শুরু এবারই প্রথম নয়, এর আগেই বিজয়ের পরিবারের সঙ্গে দেখা করা, তার শার্ট পরে ক্যামেরার সামনে আসা, বিভিন্ন স্থানে ঘুরে বেড়ানোসহ নানা কর্মকাণ্ড দিয়ে রাশমিকা প্রেমের বিষয়ে অঘোষিত সিলমোহর দিয়েছেন। সেই জায়গা থেকে এখন তাদের ভক্ত-অনুরাগীরা ধারণা করছেন শিগগিরই হয়তো তাদের লুকোচুরির অবসান ঘটবে। ঘটা করেই আনুষ্ঠানিক ঘোষণা দেবেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *