সাংবাদিক নাদিম হত্যায় এমএফসি’র উদ্বেগ

Share Now..

বাংলানউিজ টোয়ন্টেফিোর ডটকমরে জামালপুর জলো প্রতনিধিি এবং একাত্তর টভিরি বকশীগঞ্জ উপজলো প্রতনিধিি গোলাম রব্বানী নাদমি হত্যাকাণ্ডরে ঘটনায় গভীরভাবে উদ্বগে প্রকাশ করছেে বাংলাদশেে মডিযি়া ফ্রডিম কোয়ালশিন (এমএফস)ি।

বৃহস্পতবিার (২২ জুন) এক প্রসে বজ্ঞিপ্ততিে উদ্বগে প্রকাশ করে দায়ী ব্যক্তদিরে জবাবদহিতিার জন্য সোচ্চার হওয়ার আহ্বান জানানো হয়।

বজ্ঞিপ্ততিে বলা হয়, বাংলানউিজ টোয়ন্টেফিোর ডটকমরে জামালপুর জলো প্রতনিধিি এবং একাত্তর টভিরি বকশীগঞ্জ উপজলো প্রতনিধিি গোলাম রব্বানী নাদমিরে ওপর ১৫ জুনরে ভয়াবহ হামলার ঘটনায় আমরা, বাংলাদশেে মডিযি়া ফ্রডিম কোয়ালশিন (এমএফস)ি-এর নম্নিস্বাক্ষরকারী সদস্যরা গভীরভাবে উদ্বগ্নি। আমরা তার পরবিার এবং বন্ধুদরে প্রতি আমাদরে আন্তরকি সমবদেনা জানাই। সংশ্লষ্টি র্কতৃপক্ষ হত্যাকাণ্ডরে সন্দহেভাজন অপরাধীদরে গ্রপ্তোর করে আইনি প্রক্রযি়া শুরু করে ব্যবস্থা নযি়ছেে জনেে আমরা গৃহীত পদক্ষপেকে ইতবিাচক হসিবেে দখেছ।ি

বজ্ঞিপ্ততিে আরো বলা হয়, কঠনি প্রশ্ন জজ্ঞিাসার মাধ্যম,ে ঘটনার ববিরণ প্রকাশ করে এবং তথ্যর অবাধ প্রবাহকে উৎসাহতি করে সাংবাদকিরা গুরুত্বর্পূণ ভূমকিা পালন করনে। মডিযি়া ফ্রডিম কোয়ালশিন বাংলাদশেরে সমাজে দায়ত্বিশীল সবাইকে সংবাদপত্ররে স্বাধীনতা, প্রতশিোধ বা ক্ষতরি ভয় ছাড়াই সাংবাদকিদরে কাজ করার অধকিার এবং সাংবাদকিদরে ওপর হামলার জন্য দায়ী ব্যক্তদিরে জবাবদহিতিার জন্য সোচ্চার হওয়ার আহ্বান জানায়।

বজ্ঞিপ্ততিে স্বাক্ষর করা দূতাবাস ও হাইকমশিনগুলো হলো- কানাডা, ডনের্মাক, ফ্রান্স, র্জামান,ি ইতাল,ি নরওয়,ে সুইডনে, সুইজারল্যান্ড, নদোরল্যান্ডস, যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *