সালমান খানের বাড়িতে গুলি, লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের শুটার গ্রেপ্তার

Share Now..

বলিউড অভিনেতা সালমান খানের বান্দ্রার বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনায় অভিযুক্ত লরেন্স বিষ্ণোই গ্যাং-এর শুটার সুখখাকে হরিয়ানার পানিপথ থেকে গ্রেপ্তার করেছে নেভী মুম্বাই পুলিশ।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, মুম্বাই পুলিশ স্থানীয় পুলিশের সহায়তায় পানিপথ ২৯ নম্বর সেক্টর থেকে সুখাকে গ্রেপ্তার করে। সুখখা রেল কালান গ্রামের বাসিন্দা। বৃহস্পতিবার তাকে মুম্বাইয়ে আনার পর আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ। গত জুনে নেভী মুম্বাইয়ের পানভেলের কাছে নিজের ফার্মহাউসে যাওয়ার পথে সালমান খানকে টার্গেট করার ছক কষেছিল বিষ্ণোই গ্যাং। ২০২৪ সালের এপ্রিলে মুম্বাইয়ে তার বান্দ্রার বাসভবনের বাইরে গুলি চালানোর পর এই ঘটনা ঘটে।

চলতি বছরের শুরুর দিকে সালমান খান পুলিশকে জানিয়েছিলেন, তিনি বিশ্বাস করেন লরেন্স বিষ্ণোই গ্যাং তাকে ও তার পরিবারের সদস্যদের হত্যা করার উদ্দেশ্যে তার বাড়িতে গুলি চালিয়েছিল। এই ঘটনায় মুম্বাই পুলিশের তরফে আদালতে যে চার্জশিট পেশ করা হয়েছে, অভিনেতার বয়ান তারই অংশ।

২০২৪ সালের জানুয়ারি মাসে পানভেলের কাছে তার ফার্মহাউসে ভুয়ো পরিচয় ব্যবহার করে ঢোকার চেষ্টা করে দু’জন অজ্ঞাতপরিচয় ব্যক্তি।

এরও আগে ২০২২ সালে, তার বিল্ডিংয়ের বিপরীতে থাকা একটি বেঞ্চে একটি হুমকি চিঠি পাওয়া গিয়েছিল, এরপর ২০২৩ সালের মার্চ মাসে সালমান খানের কাছে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের কাছ থেকে একটি ইমেল হুমকি আসে, ভাইজান জানিয়েছিলেন পুলিশকে।

পুলিশ জানিয়েছে, লরেন্স বিষ্ণোই এবং সম্পত নেহরা গ্যাং সালমান খানের বান্দ্রার বাসভবন, পানভেলের ফার্ম হাউস এবং সিনেমার শুটিং লোকেশনগুলিতে রেকি করার প্রচেষ্টার অংশ হিসাবে সালমান খানের গতিবিধি পর্যবেক্ষণের জন্য প্রায় ৬০ থেকে ৭০ জন সদস্যকে মোতায়েন করেছিল।

বলিউড সুপারস্টারকে হত্যার ষড়যন্ত্রের বিষয়ে নির্দিষ্ট তথ্য পাওয়ার পরে, ২৪ এপ্রিল পানভেল টাউন থানায় বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল।

এদিকে, গত সপ্তাহে গুলি চালানো হয় সালমান ঘনিষ্ট, বাবা সিদ্দিকির উপরে। অজ্ঞাতপরিচয় অ্যাকাউন্ট থেকে যার দায়ভারও নিয়েছে বিষ্ণোইরাই। সেই সোশ্যাল পোস্টে আরও বলা হয়, যারাই সালমান খানকে সঙ্গ দেবে, তাদেরই এভাবে হত্যা করা হবে। এই ঘটনার পর থেকে আরও জোরদার করা হয়েছে অভিনেতার নিরাপত্তা। 

 এ ঘটনায় আতংক সৃষ্টি হয়েছে খান পরিবারের অন্দরেও। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *