সোনমের বাড়িতে চুরি

Share Now..

সোনম কাপুর-আনন্দ আহুজার বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। নয়াদিল্লিতে এই দম্পতির নতুন বাড়ি থেকে প্রায় দুই কোটি টাকার নগদ ও গয়না চুরির খবর এসেছে প্রকাশ্যে। সোনম কাপুরের শাশুড়িই প্রথম তুঘলক রোড থানায় তাদের বাড়িতে চুরির ঘটনার অভিযোগ দায়ের করেন। দ্রুত তদন্ত শুরু করেছেন দিল্লি পুলিশ।

সোনম-আনন্দের কর্মচারীদের জিজ্ঞাসাবাদ চলছে। তারকা দম্পতির ২৫ জন কর্মচারীসহ ৯ জন কেয়ারটেকার, গাড়িচালক, মালিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

নয়াদিল্লির ওই বাড়িতে আনন্দের মা, বাবা এবং ঠাকুমা থাকেন। ঠাকুমা সরলা আহুজা জানিয়েছেন, ১১ ফেব্রুয়ারি তিনি প্রথম চুরির বিষয়টি খেয়াল করেন। সেদিন নিজের আলমারি খুলে দেখেন গয়না এবং নগদ টাকা নেই। পুলিশে অভিযোগ দায়ের হয় ২৩ ফেব্রুয়ারি। তিনি আরো বলেন, দুই বছর আগে শেষবার তিনি আলমারি খুলে দেখেছিলেন গয়নাগাঁটি সব ঠিকঠাক আছে কি না।

চুরি কবে হয়েছে, তা স্পষ্ট নয়। তাই গত বছরের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।
বেশ কিছুদিন ধরে খবরে রয়েছেন সোনম কাপুর। সদ্য নিজের মা হওয়ার কথা প্রকাশ করেন নায়িকা। প্রকাশ্যে আসে তার বেবি বাম্পের ছবি। গর্ভাবস্থায় এক ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট করেও নজর কেড়েছিলেন এই অভিনেত্রী। তার এই খবরে যখন খুশি অনুরাগীরা তখনই প্রকাশ্যে এলো এই দুঃসংবাদ। আজ সকালেই সোনম জানান তার বাড়িতে হওয়া চুরির ঘটনা। অন্তঃসত্ত্বা সোনম এবং আনন্দ এই মুহূর্তে মুম্বাইয়ে। তাদের প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন তারকা দম্পতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *