হিরানির সিনেমায় শাহরুখ-সামান্থা, সত্যিই গুঞ্জন

Share Now..

বলিউডে জোর গুঞ্জন চলছে সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু। শুধু তাই নয়, শোনা যাচ্ছে, নির্মাতা রাজকুমার হিরানির অ্যাকশন-অ্যাডভেঞ্চার ভিত্তিক দেশাত্মবোধক গল্প নির্ভর সিনেমাতে নাকি দেখা যাবে এই জুটিকে। কিন্তু এবার জানা গেলো অন্য খবর।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি রাজকুমার হিরানির ঘনিষ্ঠ এক সূত্র নিশ্চিত করেছে যে, শাহরুখ-সামান্থা জুটিকে নিয়ে আপাতত কোন সিনেমার পরিকল্পনা নেই রাজু স্যারের (রাজকুমার হিরানি)। বর্তমানে তিনি স্ক্রিপ্ট লিখতে ব্যস্ত। সুতরাং, কাস্টিং নিয়ে আলোচনার জন্য কোন সুযোগ নেই।

সূত্রটি আরো জানিয়েছে, রাজকুমার হিরানির সঙ্গে শাহরুখ খান কিংবা সামান্থার মধ্যে কোন আনুষ্ঠানিক আলোচনাও হয়নি। তবে দর্শকরা যদি নিজেদের মনগড়া কোন চিন্তা চারিদিকে ছড়িয়ে দেয় তবে সেটি বাস্তবায়ন করতে পারলে পরিচালকের জন্য মন্দ হয় না।

তবে সত্যিই যদি পর্দায় শাহরুখ-সামান্থা জুটির দেখা মেলে, তাহলে মন্দ হয় না বলে মনে করছেন দর্শক। বলিউড বাদশাকে নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে সামান্থাও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত অভিনেত্রী।

আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা অভিনীত ‘পুষ্পা’ ছবিতে আইটেম গানে তার নাচ ঝড় তুলেছিল ভক্তদের মনে। তাছাড়া সামান্থার এত দিনের স্বপ্ন পূরণ হবে বলেও উৎসুক তার অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *