ইমরানের রেকর্ড ব্রেকিং টুইটার সমাবেশ

Share Now..

কয়েক মিনিটের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে রেকর্ড করলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান। বুধবার (২০ এপ্রিল) এক লাইভ অডিও স্ট্রিমে এই রেকর্ড করেন তিনি। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ডন।

প্রতিবেদনে বলা হয়, টুইটারে ইমরানের ৪ লাখ ৪৬ হাজার অনুসারী আছে। বুধবার তার লাইভ অডিওতে গড়ে ১ লাখ ৬৫ হাজার অনুসারী উপস্থিত ছিলেন। যা প্ল্যাটফর্মটির ইতিহাসে একটি রেকর্ড। ইমরানের ওই সমাবেশ অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ইন্সটাগ্রামেও সম্প্রচারিত হয়েছে।
প্রায় ঘণ্টাখানেক ধরে চলা এই লাইভে, পাকিস্তান ও পাকিস্তানের বাইরে থাকা ইমরানের সমর্থকরা জড় হন। এসময় তারা ইমরানের অবস্থা ও পরবর্তি পদক্ষেপ নিয়ে বিভিন্ন প্রশ্ন করেন। তবে সবচেয়ে বেশি প্রশ্ন করা হয়েছে লাহোরের সমাবেশ নিয়ে। অনেকেই এই সমাবেশের সফলতা নিয়ে সংশয় প্রকাশ করেছেন।জবাবে ইমরান বলেন, লাহোরে অবস্থিত মিনার-ই-পাকিস্তান দেশের অন্যতম গুরুত্বপূর্ণ স্থান। কারণ এখানেই দ্বি-জাতি তত্ত্বের প্রস্তাবনা উত্থাপিত হয়। আমরা আমাদের স্বাধীনতা আন্দোলনের সূত্রপাতও এখান থেকে শুরু হয়েছে। আমার বিশ্বাস লাহরের সমাবেশে অনেক মানুষ আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *