কয়রায় ভুয়া ডাক্তার মোবারক হোসেন আটক।

Share Now..

কয়রা, খুলনা প্রতিনিধি।

খুলনার কয়রা উপজেলা থেকে মোবারক হোসাইন নামে এক ভুয়া ডাক্তারকে গ্রেপ্তার করছে র‌্যাব-৬। সোমবার (৪ জুলাই) সন্ধ্যা পৌনে ৭ টার দিকে উপজেলার অর্জুনপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
সোমবার রাতে র‌্যাবের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, খুলনা জেলার কয়রা থানাধীন অর্জুনপুর গ্রামে এক ব্যক্তি র্দীঘদিন যাবৎ কোন স্বীকৃত মেডিকেল কলেজের ডাক্তারী সনদধারী অনুমোদিত ডাক্তার না হওয়া সত্ত্বেও মেডিসিন ও গাইনী রোগতত্ত্বে পারদর্শী পরিচয়ে চেম্বার খুলে।
সে ডাক্তার না হয়েও ডাক্তার পদবী ও অন্যান্য ভুয়া ডিগ্রী উল্ল্যেখ পূর্বক ডাক্তারী সাইনবোর্ড লাগিয়ে ভুল চিকিৎসা প্রদান করে আসছে এবং প্রতারণার মাধ্যমে নিরীহ রোগীদের নিকট থেকে মোটা অংকের অর্থ হাতিয়ে নিচ্ছে৷
ওই সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৬ এর অভিযানিক দলটি এই সংক্রান্তে ছায়া তদন্ত শুরু করে এবং এই ভুয়া ডাক্তারকে আইনের আওতায় আনতে নজরদারী বৃদ্ধি করে ৷

এরই ধারাবাহিকতায় সোমবার সন্ধ্যা পৌনে ৬ টার দিকে র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল খুলনা জেলার কয়রা থানাধীন অর্জুনপুর এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত মোঃ মোবারক হোসাইনকে গ্রেপ্তার করে।
এসময় উপস্থিত সাক্ষীদের সামনে তার নিকট হতে আসামীর নাম ও ভুয়া ডিগ্রী সম্বলিত খালী চিকিৎসাপত্র সহ চিকিৎসাকাজে ব্যবহৃত বিভিন্ন মালামাল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, তার বিরুদ্ধে কয়রা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন, চুরি ও মারামারিরসহ একাধিক মামলা রয়েছে। এছাড়া বরিশালে মোবাইল কোর্টের মাধ্যমে সে ভূয়া ডাক্তার হিসেবে দন্ডিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *