স্বামীর পাশেই দাফন করা হবে শর্মিলী আহমেদকে

Share Now..

দীর্ঘদিন ক্যানসারে আক্রান্ত থাকার পর না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন দেশের অভিনয় জগতের নন্দিত মুখ শর্মিলী আহমেদ। শোবিজ ইন্ডাস্ট্রিতে সবার কাছে তিনি ‘মা’ হিসেবে পরিচিত। তাই তার মৃত্যুতে শোকাহত দেশের পুরো বিনোদন জগত।

শর্মিলী আহমেদের বোন অভিনেত্রী ওয়াহিদা মল্লিক জলি জানিয়েছেন, তার বোনের জানাজা জুমার নামাজের পর অনুষ্ঠিত হবে রাজধানীর উত্তরা ১১ নম্বর সেক্টর মসজিদ প্রাঙ্গণে। এরপর তার মরদেহ রাখা হবে উত্তরার বাসায়। সেখানে ঘণ্টা দুয়েক রাখা হবে আত্মীয়-স্বজনদের দেখার জন্য।

বাদ আসর বনানী কবরস্থানে দাফন করা হবে শর্মিলী আহমেদকে। স্বামী রকিবউদ্দিন আহমেদের কবরের পাশেই তাকে সমাহিত করা হবে বলে জানিয়েছেন বোন জলি।

উল্লেখ্য, শর্মিলী আহমেদের আসল নাম মাজেদা মল্লিক। অনেকদিন ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন তিনি। শুক্রবার (৮ জুলাই) সকালে তার অবস্থার আশঙ্কাজনকভাবে অবনতি হয়। তাৎক্ষনিক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

১৯৪৭ সালের ৮ মে রাজশাহীতে জন্মগ্রহণ করেছিলেন শর্মিলী আহমেদ। ছোটবেলা থেকেই তিনি অভিনয়ের সঙ্গে যুক্ত। তবে রেডিওতে তার ক্যারিয়ার শুরু হয় ১৯৬২ সালে। এরপর ১৯৬৪ সালে তিনি সিনেমায় অভিনয় শুরু করেন। তাকে মায়ের ভূমিকায় সর্বপ্রথম দেখা গিয়েছিল ১৯৭৬ সালে মোহাম্মদ মহসিন পরিচালিত ‘আগুন’ নাটকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *