ইবি অধ্যাপক ড. রেজাউল করিম আর নেই

Share Now..

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. রেজাউল করিম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। বুধবার (১৪ আগস্ট) দিবাগত রাত ২ টার দিকে কুষ্টিয়ার নিজ বাড়ি থেকে হাসপাতালে নেওয়ার পথে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সভাপতি অধ্যাপক ড. শেখ মোহাম্মদ আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করেছেন। তার মৃত্যুতে বিভাগের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। আজ বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তাঁর জানাযা অনুষ্ঠিত হবে।

বিভাগ ও পারিবারিক সূত্রে জানা যায়, অধ্যাপক ড. রেজাউল করিমের ডায়বেটিস ছাড়া অন্য কোনো রোগে আক্রান্ত ছিলেন না। বুধবার রাত ১২টার দিকে তাঁর শরীর ব্যাথা অনুভূতি হচ্ছিল। স্বাভাবিক মনে করে সকালে হাসাপাতালে যাবেন বলে ঘুমিয়ে পড়েন। পরে রাত ২ টার দিকে আবারও তাঁর বুকে তীব্র ব্যাথা শুরু হয়। ওই রাত্রে হাসাপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।
হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

বিভাগের সভাপতি অধ্যাপক ড.শেখ মোহাম্মদ আব্দুর রউফ বলেন, আমি ও অধ্যাপক রেজাউল একসঙ্গেই বিভাগে যোগদান করেছিলাম। তিনি আমার আগে বিভাগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। বিভাগকে এগিয়ে নিতে তাঁর খুবই প্রচেষ্টা ছিল। তার মৃত্যুতে যে অপূরণীয় ক্ষতি তা পূরণ হওয়ার নয়।

One thought on “ইবি অধ্যাপক ড. রেজাউল করিম আর নেই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *