জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ৫ জনের

Share Now..


জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মালিগ্রামে সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এর মধ্যে ২ জন নারী রয়েছেন।সোমবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন-সিএনজিচালিত অটোচালক ক্ষেতলাল উপজেলার ইটাখোলা এলাকার আমজাদ হোসেন (৫১), অটোযাত্রী শাখারুঞ্জ গ্রামের রফিকুল ইসলামের নাফিজ (২৩), নশিরপুর মসজিদের ইমাম সিরাজুল ইসলাম (৬০), খাদ্যগুদাম পাড়ার বুলবুলের স্ত্রী শাহনাজ বেগম (৪৫) ও জেলা শহরের বুলুপাড়া এলাকার ফেরদৌস হোসেনের স্ত্রী বিএরডিবি স্টাফ শাহিনুর বেগম (৩৮)।

এ দুর্ঘটনায় আহত ক্ষেতলাল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অটোযাত্রী লায়লা নাসরিন জাহান লাভলীকে গুরুতর অবস্থায় জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী মালিগ্রামের ছানোয়ার হোসেন ও আজাদুল ইসলাম জানান, বেলা ১১টার দিকে সিএনজিচালিত অটোরিকশাটি জয়পুরহাট থেকে ক্ষেতলালের দিকে যাচ্ছিল। এ সময় একটি খালি ট্রাক ক্ষেতলাল থেকে জয়পুরহাটের দিকে আসার সময় মুখোমুখি সংঘর্ষ ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে।

ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শহিদ হোসেন জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই মারা যান শাহিনুর বেগম ও অটোচালক আমজাদ হোসেন। ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পরে মারা যান নাফিজ ও সিরাজুল ইসলাম। গুরুতর আহত অবস্থায় শাহনাজ বেগম ও লায়লা নাসরিন জাহান লাভলীকে জেলা আধুনিক হাসপাতালে ভর্তির পর মারা যান শাহনাজ বেগম।

ক্ষেতলাল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা নাসরিন জাহান লাভলীকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে এবং এখনও আশংকামুক্ত নয়। দুর্ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) ফারজানা হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

জেলা আধুনিক হাসাপতালে আহতদের চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন বলে জানান জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী।

এদিকে, দুর্ঘটনার পরে ট্রাকচালক ট্রাক রেখে পালিয়ে যায়। পুলিশ দুমড়ে-মুছড়ে যাওয়া সিএনজিচালিত অটো ও ট্রাকটি জব্দ করে ক্ষেতলাল থানায় নিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *