চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে ফিরছেন রিয়া চক্রবর্তী

Share Now..


বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ঝড় উঠেছিলো অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জীবনে। এমনকি জেলও খাটতে হয়েছিলো তাকে। সব ঝড় কাটিয়ে আবারও নিজের পায়ের জমি শক্ত করতে প্রস্তুত রিয়া। আর তাই তো অতীতের তিক্ত অভিজ্ঞতাকে ভুলিয়ে রিয়া ফিরছেন একেবারে নতুন রুপে। সোশ্যাল মিডিয়ায় বেশ ফলাও করে নিজের কামব্যাকের কথা ঘোষণাও করেছেন অভিনেত্রী। সঙ্গে ছুড়ে দিয়েছেন ওপেন চ্যালেঞ্জ।ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি’র প্রতিবেদনের তথ্য অনুযায়ী, ৪ বছর পর ফের ক্যামেরার সামনে ফিরছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এমটিভির জনপ্রিয় শো ‘রোডিজ সিজন ৯’-এ গ্যাং লিডারের ভূমিকায় দেখা যাবে তাকে। নতুন রোডিজের সঞ্চালক হচ্ছেন সোনু সুদ।জানা যায় এই চ্যানেল এবং এই শো থেকেই নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন রিয়া। এরপর সুযোগ পান বড়পর্দায়। এবার সেই চ্যানেলের, একই শো-তে বিচারকের ভূমিকায় দেখা যাবে তাকে।

সোশ্যাল মিডিয়ায় শো-এর যে প্রোমো ভিডিও পোস্ট করা হয়েছে, সেখানে দেখা যায় আঁটোসাঁটো কালো রুপোলি পোশাকে দড়ি ধরে নামছেন রিয়া। তারপর ক্যামেরার দিকে তাকিয়ে বলছেন, ‘আপনাদের কী মনে হয়েছিলো আমি আর ফিরবো না? ভয় পেয়ে যাবো? এবার অন্য কারও ভয় পাওয়ার পালা। দেখা হবে অডিশনে।’

রোডিজের এই সিরিজের নাম ‘কর্ম কা কাণ্ড’। রিয়া বলছেন, রোডিজের অংশ হতে পেরে আমার ভীষণ ভালো লাগছে। সোনু সুদ আর বাকি বিচারকদের সঙ্গে কাজ করার জন্য আমি উৎসুক হয়ে রয়েছি। এই সফরে আমি আমার সাহসী সত্ত্বাটাকে তুলে ধরতে পারবো। আশা করি মানুষ আমায় ভালোবাসবেন, সমর্থন করবেন।’

ক্যারিয়ারের শুরুর দিকে ‘টিভিএস স্কুটি টিন ডিভা’ প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করেন রিয়া চক্রবর্তী। পরবর্তীকালে তাকে দেখা যায় ভিডিও জকি হিসেবে। একাধিক শো সঞ্চালনা করেছেন রিয়া। তেলুগু সিনেমা দিয়ে বড় পর্দায় জার্নি শুরু হয় এই অভিনেত্রীর। ২০১২ সালে প্রথমবার বড় পর্দায় পা রাখেন তিনি।

পরের বছরই তার বলিউডে বড় পর্দায় আত্মপ্রকাশ হয়। ‘মেরে ড্যাড কি মারুতি’ সিনেমা দিয়ে বি টাউনে নায়িকা হিসেবে সফর শুরু হয় রিয়ার। এরপর বেশ কিছু সিনেমাতে অভিনয় করেছেন রিয়া চক্রবর্তী। ‘সোনালি কেবল’, ‘জলেবি’সহ আরও কিছু সিনেমায় অভিনয় করেন তিনি। ক্যামিও চরিত্রে দেখা যায় ‘হাফ গার্লফ্রেন্ড’, ‘দোবারা – সি ইউর এভিল’ সিনেমাতে। রিয়া চক্রবর্তীকে শেষবার পর্দায় দেখা গিয়েছিলো ‘চেহরে’ সিনেমায়।

One thought on “চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে ফিরছেন রিয়া চক্রবর্তী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *