কোটচাঁদপুরে ঘরের আড়ার ফাঁস দিয়ে যুবকের আত্মহ*ত্যা

Share Now..

কোটচাঁদপুর সংবাদদাতা

সাকিব মণ্ডল বয়স ১৭ মা-বাবার বিচ্ছেদ হওয়ায় ১২ বছরই কাটিয়েছে নানা বাড়িতে। বৃহস্পতিবার তার ঝুলন্ত মৃতদেহ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার মানিকদিহি গ্রামে। মডেল থানার উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানিয়েছেন, ‘ছেলেটি মনঃকষ্টের কারণে আত্মহত্যা করতে পারে।’

সাকিবের বাবা আলামিন মণ্ডল বলেন, ‘সাকিব হোসেন আমার প্রথম পক্ষের স্ত্রীর ছেলে। ১২ বছর গত হল ওই স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে আমার। ছেলে প্রায় সময় মানিকদিহি গ্রামে নানি বাড়িতে থাকত। মাঝে মধ্যে আমার কাছে আসত, আবার মায়ের কাছেও থাকত। এই ঈদেও আমার কাছ থেকে খরচের টাকা নিয়েছে। সে গ্যারেজ মিস্ত্রির কাজ করত। কোনো সমস্যা ছিল না, হঠাৎ কেন গলায় ফাঁস নিল বুঝছি না।
প্রতিবেশিরা জানান, মা-বাবার বিচ্ছেদ হয়েছে ১২ বছর আগে। সে দীর্ঘদিন ধরে অনেকটা অবহেলা আর কষ্টে বড় হয়েছে। তবে কেন গলায় ফাঁস দিয়েছে, সে বিষয়ে কোনো জানা নাই তাদের।

এ ব্যাপারে কোটচাঁদপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান বলেন, ওই ছেলে নানার বাড়ি মানিকদিহি গ্রামে থাকত। গতকাল রাতে সাকিব তাঁর শোয়ার ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেয়। বেশ আগে তাঁর মা-বাবার বিচ্ছেদ হয়েছে। বর্তমানে সে তাঁর মামার বাড়ি থাকত। অনেকটা মনঃকষ্টে গলায় ফাঁস দিয়েছে বলে জানা গেছে।

তিনি আরও বলেন, তাঁর গলায় একটা দাগ আছে। এ ছাড়া শরীরের আর কোথাও কোনো চিহ্ন নাই। সাকিবের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে

2 thoughts on “কোটচাঁদপুরে ঘরের আড়ার ফাঁস দিয়ে যুবকের আত্মহ*ত্যা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *