মাটি কাটা গর্তে পড়ে প্রাণ হারালো ৩ ভাই-বোন

Share Now..


পটুয়াখালীর কলাপাড়ায় পানিতে ঢুবে একই পরিবারের ৩ ভাই-বোনের মৃত্যু হয়েছে। উপজেলার বাদুরতলী সংলগ্ন জিয়া কলোনীতে মাটি কাটার পরে সৃষ্ট গর্তের পানিতে ডুবে তাদের মৃত্যু হয়।শুক্রবার (১২ মে) দুপুর ১২টার দিকে পরিবারের সবার চোখের আড়ালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- অটোচালক সোহেল ফকিরের ৭ বছরের ছেলে রুমান, ৫ বছরের মেয়ে শারমিন ও সোহেলের ভাই রুবেল ফকিরের ৮ বছরের ময়ে মরিয়ম।

এলাকাবাসী জানায়, দুপুরে বাবা-মা ঘরে না থাকায় দাদী শেফালী বেগমের কাছেই ছিল ৩ ভাই-বোন। এ সময় বাড়ির পাশেই খেলা করছিল তারা। স্থানীয় এক প্রতিবেশী গরুকে পানি খাওয়ানোর জন্য মাটি কাটার গর্তে জমে থাকা পানি তুলতে যান। এ সময় তিনি গর্তের পানিতে একজন শিশুকে ভাসমান অবস্থায় দেখতে পায়। এ সময় তিনি দ্রত ওই শিশুকে পানি থেকে উঠাতে গেলে ডুবন্ত অবস্থায় আরও দুই শিশুর মরদেহ দেখতে পায়।

তাৎক্ষণিক ওই প্রতিবেশীর ডাক-চিৎকারে স্থানীয়দের সহায়তায় তিন শিশুকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

এদিকে, খবর পেয়ে কলাপাড়া থানা পুলিশ নিহত শিশুদের বাড়ি গিয়ে ৩ মরদেহের সুরতহাল সম্পন্ন করে। এ ব্যাপারে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে কলাপাড়া থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবীর জানিয়েছেন।

3 thoughts on “মাটি কাটা গর্তে পড়ে প্রাণ হারালো ৩ ভাই-বোন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *