মাদকাসক্ত ছেলের বটির কোপে প্রাণ গেল বাবার!

Share Now..


গোপালগঞ্জে মাদকাসক্ত ছেলের বটির কোপে বাবার মৃত্যু হয়েছে বলে পুলিশ জানতে পেরেছে। শনিবার (১৩ মে) সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার চরমানিকদাহ গ্রামের কাজীরবাজার এলাকায় এই হত্যার ঘটনা ঘটে।

নিহত ইসমাইল কাজী (৫৮) একই গ্রামের তাইজেল কাজীর ছেলে।

এ ঘটনায় অভিযুক্ত মাদকাসক্ত ২৫ বছর বয়সী আলীম কাজীকে আটক করেছে পুলিশ।

নিহতের বড় ছেলে সেলিম কাজী জানান, আমার মেঝ ভাই আলীম কাজী মাদকাসক্ত। প্রতিদিনই তিনি মাদক সেবনের টাকার জন্য আমার বাবার সঙ্গে ঝগড়া বিবাদে করে থাকেন। এর জের ধরে শনিবার সকালে তিনি বাবার কাছে খেবে টাকা দাবি করে। বাবা টাকা দেবে না বলে তাকে জানিয়ে দেয়। এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ভাই আলিম বটি দিয়ে আমার বাবার ঘাড়ে কোপ দেয়। এতে বাবার দেহ থেকে মাথা কেটে ঝুলে পড়ে। পরে আমরা তাকে গোপালগঞ্জ আড়াইশ বেড জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক শীতল চন্দ্র জানান, অভিযুক্ত আলীম কাজীকে আটক করা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ আড়াইশ বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মাদক সেবনের টাকা না পেয়ে মাদকাসক্ত ওই যুবক বাবাকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ব্যাপারে ওই যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

2 thoughts on “মাদকাসক্ত ছেলের বটির কোপে প্রাণ গেল বাবার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *