বাপরে বাড়ি যাওয়ার পথে ২ ছলেসেহ গৃহবধূ নহিত, আহত ময়েে

Share Now..


ছোট ছলেরে এসএসসি পরীক্ষা শষেে বড় ছলেে ও একমাত্র ময়েকেে নয়িে চট্টগ্রামরে আনোয়ারায় বাবার বাড়ি যাওয়ার পথে সড়ক র্দুঘটনায় দুই ছলেসেহ এক গৃহবধূ নহিত হয়ছেনে। এ ঘটনায় নহিতরে একমাত্র ময়েে গুরুতর আহত হয়।

র্কণফুলী উপজলোর বড়উঠান ইউনয়িনরে ডাকপাড়া এলাকার পএিবি সড়কে বৃহস্পতবিার (০১ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দকিে এ র্দুঘটনা ঘট।ে

নহিতরা হলনে পটয়িা উপজলোর বাসন্দিা কহনিুর আক্তার (৪২), তার বড় ছলেে মানকি (২৩) ও ছোট ছলেে মরিাজ (১৭)। আহত ময়েে সুমাইয়ার বয়স ১০ বছর।

র্কণফুলী থানার ওসি দুলাল মাহমুদ জানান, পটয়িা থকেে যাত্রী নযি়ে সএিনজচিালতি অটোরকিশাটি আনোয়ারার চাতরী চৌমুহনীর দকিে যাচ্ছলি। পথে পএিবি সড়ক এলাকায় পৌঁছালে বপিরীত দকি থকেে ছড়েে আসা একটি যাত্রীবাহী বাসরে সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলইে কহনিুর আক্তার নহিত হন। এ সময় নহিতরে দুই ছলেে ও ময়েে গুরতর আহত হয়। পরে স্থানীয়রা তাদরে উদ্ধার করে চট্টগ্রাম মডেকিলে কলজে হাসপাতালে নয়িে গলেে সখোনে দুই ছলেকেে মৃত ঘোষণা করনে চকিৎিসকরা।

ওসি দুলাল মাহমুদ জানান, যে এলাকায় র্দুঘটনা ঘটছেে তা আনোয়ারা থানায় পড়ছে।ে আমরা লাশ আনোয়ারা থানা পুলশিরে কাছে হস্তান্তর করছে।ি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *