টাইগার থ্র’ির সটেে সালমান-শাহরুখরে ভডিওি ভাইরাল

Share Now..


সুপারস্টার সালমান খানরে ‘টাইগার থ্র’ি সনিমো নযি়ে ভক্তদরে মধ্যে ক্রমাগত গুঞ্জন চলছ।ে এবাররে ছবতিে শাহরুখ খানকওে দখো যাব।ে যার কারণে ভক্তরা নজর রাখছনে সনিমো সর্ম্পকতি প্রতটিি তথ্যরে দকি।ে

এরই মধ্যে ‘টাইগার থ্র’ির সটে থকেে একটি ভডিওি ভাইরাল হয়ছে।ে যখোনে শাহরুখ খান ও সালমান খান দু’জনকইে দখো গছে।ে

সোশ্যাল মডিযি়ায় ভাইরাল ভডিওিটতিে সালমান খান ও শাহরুখ খানকে স্পষ্টভাবে দখো যাচ্ছ।ে প্রথমে সালমান খানকে টাইগার থ্র’ির সটেরে দকিে এগযি়ে যতেে দখো যায়। শাহরুখকে তার পছেনে হাঁটতে দখো যায়।

জানা গছে,ে গত মে মাসে মুম্বাইয়রে মাধ আইল্যান্ডে একটি অ্যাকশন দৃশ্যরে জন্য প্রস্তুত হয়ছেলিনে সালমান ও শাহরুখ খান।

ভডিওিতে দখো গছে,ে সালমান একটি বাদামি ট-ির্শাট পরে সটেরে ভতেরে হাঁটছনে।

ভডিওিটি শযে়ার করে ফ্যান পজেে লখো হয়ছে,ে কয়কে সপ্তাহ আগে ‘টাইগার থ্র’ির সটেে শাহরুখ খান ও সালমান খান। সালমান খান নতেৃত্ব দবেনে এবং আমরা তাকে অনুসরণ করার চষ্টো করবো।

নর্মিাতারা ছবটিরি জন্য প্রচুর র্অথ বনিযি়োগ করছেনে। টাইগার থ্রি হবে ওয়াইআরএফ স্পাই ইউনভর্িাসরে পঞ্চম ধাপ এবং টাইগার সরিজিরে তৃতীয় অংশ। সুপার-সফল সরিজিটি এক থা টাইগার (২০১২) দযি়ে শুরু হয়ছেলি এবং তারপর টাইগার জন্দিা হ্যায় (২০১৭), ওয়ার (২০১৯) এবং পাঠান (২০২৩) ছলি।

ভারতীয় সংবাদমাধ্যম বলছ,ে ‘টাইগার থ্র’িতে সালমানরে সঙ্গে অভনিয় করছেনে ক্যাটরনিা কাইফ ও ইমরান হাশম।ি ‘টাইগার থ্র’ির পর ‘টাইগার র্ভাসসে পাঠান’ ছবরি মাধ্যমে বড় র্পদায় ফরিছনে শাহরুখ ও সালমান। তবে এ বষিয়ে এখনও সুনর্দিষ্টি কোন তথ্য পাওয়া যায়ন।ি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *