৫ লাখ টাকা মুক্তপিণে অপহৃত চার রোহঙ্গিাকে মুক্তি

Share Now..

কক্সবাজাররে টকেনাফে রোহঙ্গিা ক্যাম্প থকেে অপহৃত চার যুবককে পাঁচ লাখ টাকা মুক্তপিণে ছড়েে দওেয়া হয়ছে।ে সোমবার (৫ জুন) রাত ৮টার দকিে উপজলোর আলীখালি ক্যাম্প সংলগ্ন পাহাড় থকেে অপহৃত চারজন ফরেত আসনে
চার রোহঙ্গিা হলনে টকেনাফরে ক্যাম্প-২৫ আলীখালি ব্লক ড/ি২২ এর নুর হোসনেরে ছলেে মো. ইউনুস (৩২), মো. রফকিরে ছলেে মো. সুলতান (২৪), আব্দুর রহমানরে ছলেে আবদুল্লাহ (১৬) ও মো. সযৈ়দরে ছলেে আনোয়ার ইসলাম (১৮)।

জানা যায়, শুক্রবার রাত ৮টার দকিে টকেনাফরে ২৫ নম্বর আলীখালি ক্যাম্প ড/ি২০ ব্লকরে রহমি উল্লাহ দোকানরে সামনে থকেে পাঁচ রোহঙ্গিা যুবককে ১২-১৪ জনরে অস্ত্রধারী একটি সন্ত্রাসীদল অপহরণ কর।ে পরে জনপ্রতি পাঁচ লাখ টাকা মুক্তপিণ দাবি করে সন্ত্রাসীরা। টাকা দতিে পারবে না বলার পর জাহাঙ্গীর নামে একজনরে বাম হাতরে কব্জি কটেে ফরেত পাঠয়িে ভয় দখোয়। এরপর সোমবার রাত ৮টার দকিে বাকি চারজনরে কাছ থকেে পাঁচ লাখ টাকা মুক্তপিণ নয়িে তাদরে ছড়েে দওেয়া হয়।

১৬ র্আমড পুলশি ব্যাটালয়িনরে (এপবিএিন) উপ-অধনিায়ক জামাল পাশা বলনে, অপহৃত চার রোহঙ্গিা যুবককে উদ্ধার করা হয়ছে।ে তবে মুক্তপিণরে বষিয়টি আমার জানা নইে।
গত সাত মাসে টকেনাফে রোহঙ্গিা ও স্থানীয়সহ প্রায় ৮০ জনরে অধকি লোক অপহরণরে শকিার হয়ছেনে। অপহৃত প্রত্যকেরে ওপর চালানো হয় নর্যিাতন। এদরে মধ্যে তনিজনকে হত্যা করা হয়ছে।ে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *