বোনের বিয়েতে বিদ্যুৎস্পৃষ্টে ভাইয়ের মৃ*ত্যু

Share Now..


দনিাজপুররে ফুলবাড়ীর চকমথুরা গ্রামে বোনরে বয়িতেে স্ট্যান্ড ফ্যান সরাতে গয়িে সোমবার বদ্যিুৎস্পৃষ্টে ভাইয়রে মৃত্যু হয়ছে।ে মৃত বপ্লিব র্বমন (২৫) চকমথুরা গ্রামরে শ্রী বলাই চন্দ্র র্বমনরে ছলেে ও বরিামপুর সরকারি কলজেরে স্নাতক (পাশ) শষে র্বষরে শক্ষর্িাথী।

৪নম্বর বতেদীঘি ইউনয়িন পরষিদরে চয়োরম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস জানান, দুপুর থকেইে বপ্লিব র্বমনরে পাশরে বাড়ীর চাচাতো বোন প্রাথমকি বদ্যিালয়রে সহকারী শক্ষিক শম্পা রানীর বয়িরে আয়োজন চলছলি। এ সময় নর্ধিারতি প্যান্ডলেে নমিন্ত্রতি অতথিদিরে দুপুরে খাওয়ার পরবিশেন চলছলি। অতথিদিরে র্সাবকি দখোশুনার দায়ত্বি পালন করছলিনে বপ্লিব র্বমন। দুপুররে খাওয়া-দাওয়ার র্পব শষেে ঘটনার সময় প্যান্ডলেরে গটেরে সামনে থাকা বদ্যৈুতকি স্ট্যান্ড ফ্যানটি সরাতে যান বপ্লিব র্বমন। কন্তিু ফ্যানটি আগে থকেইে বদ্যিুতায়তি থাকায় ফ্যানটি ধরার সঙ্গে সঙ্গে বপ্লিব র্বমন বদ্যিুৎস্পৃষ্ট হয়ে মাটতিে পড়নে যান। এ সময় ফ্যানটি তার শরীররে ওপর পড়।ে পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে নয়িে গলেে চকিৎিসক বপ্লিব র্বমনকে মৃত ঘোষণা করনে।

ফুলবাড়ী থানার ওসি মো. আশ্রাফুল ইসলাম বলনে, যুবকরে মৃত্যুর বষিয়ে কারো কোনো অভযিোগ না থাকায় লাশ পরবিাররে কাছে হস্তান্তর করা হয়ছে।ে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *