পরীক্ষা শেষ হল না, রাতে বি*ষপানে আ*ত্মহ*ত্যা

Share Now..


শাহীন আক্তার পলাশ, শৈলকুপা(ঝিনাইদহ)প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় তমা ঘোষ নামের(১৬) দশম শ্রেণির এক শিক্ষার্থীর বিষপানে আত্মহত্যার ঘটনা ঘটেছে। ঘটনাটি সোমবার রাত ১১টার দিকে উপজেলার মহিষাডাঙ্গা গ্রামে। তমা ধাওড়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। সে চলতি অর্ধ-বার্ষিক পরীক্ষায় অংশগ্রহন করছিল বলে জানা যায়। মঙ্গলবার তার ইংরেজী ২য় পত্র পরীক্ষায় অংশ গ্রহনের কথা ছিল বলে শিক্ষকরা জানান। তমা ঘোষ মহিষাডাঙ্গা গ্রামের নির্মল ঘোষের কন্যা। কি কারনে তমার আত্মহত্যার ঘটনা তা জানাতে পারেনি পরিবারের সদস্যরা। পুলিশ মঙ্গলবার সকালে তমার মদেহ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
তমার বাবা নির্মল ঘোষ জানান, তিনি মাঠে কৃষি কাজ করেন। তার কন্যা তমা ধাওড়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। প্রতিদিনের মত সোমবার রাত সাড়ে ৮টার দিকে মেয়ে ও ছেলের সাথে খাবার খেয়ে ঘুমাতে যান। মেয়ে নির্দিষ্ট রুমে পড়তে চলে যায়। রাত ১১টার দিকে হঠাৎ মেয়ের রুমে বমির শব্দ। যেয়ে দেখি বিষের গন্ধ। সাথে সাথে তাকে শৈলকুপা উপজেলা স্বা¯’্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তবে কি কারনে তার মেয়ে বিষপান করতে পারে তা তিনি জানাতে পারেননি।
ধাওড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মখলেচুর রহমান জানান, তমা তার স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী। সোমবারও সে অর্ধ বার্ষিক পরীক্ষায় অংশ গ্রহন করে। মঙ্গলবার ছিল ইংরেজী ২য়পত্র পরীক্ষা। সে খুব নম্র স্বভাবের ছাত্রী ছিল। কি কারনে এমন ঘটনা তা তিনি বুঝতেই পারছেন না বলে জানান।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, মহিষাডাঙ্গা গ্রামে অজ্ঞাত কারনে তমা নামের এক শিক্ষার্থীর বিষপানে আত্মহত্যার ঘটনা ঘটেছে। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরন করা হয়েছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *