প্রধানমন্ত্রীর মমতা দেখে অভিভূত বিমানের যাত্রীরা

Share Now..

বমিান বাংলাদশে এয়ারলাইন্সরে একটি নয়িমতি বাণজ্যিকি ফ্লাইটে সাধারণ মানুষ বঙ্গবন্ধু কন্যার মহান হৃদয় ও মমতার এক অনন্য বশৈষ্ট্যি প্রত্যক্ষ করলনে। তারা প্রধানমন্ত্রী শখে হাসনিার সহযাত্রী হসিবেে ভ্রমণ করছলিনে।

সুইজারল্যান্ডরে জনেভো থকেে দশেে ফরোর পথে ফ্লাইটরে যাত্রীরা বস্মিতি ও আনন্দতি হয়ে ওঠনে, যখন তারা দখেলনে য,ে শখে হাসনিা নজিইে তাদরে সাথে দখো করছনে। তনিি একরে পর এক তাদরে আসনে আসছনে ও বমিানরে আরোহী সকলরে সাথে কুশল বনিমিয় করছনে।

শখে হাসনিা জাতীয় পতাকাবাহী বমিানরে বাণজ্যিকি ফ্লাইটে পরপর্িূণ যাত্রীদরে সাথে কথা বলনে।

প্রধানমন্ত্রীর স্পচি রাইটার মো. নজরুল ইসলাম বলনে, ‘ফ্লাইটে তাদরে আসনরে পাশে প্রধানমন্ত্রীকে পয়েে অনকেইে বস্মিতি ও অবাক হয়ছেনে।’

জাতরি পতিা বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমানরে বড় ময়েে শখে হাসনিার সাথে ছবি তুলতে চাইলে তনিি অনকে যাত্রীর অনুরোধ মনেে ননে। তনিি বাচ্চাদরে সাথওে খুব স্নহেরে সাথে কথা বলনে ও তাদরে সাথে কছিুক্ষণ মজার গল্প করনে এবং কয়কেটি শশিুকে কোলে তুলে ননে।

এ সময় কয়কেজন যাত্রী গত সাড়ে ১৪ বছরে দশেরে অপ্রত্যাশতি উন্নয়নসহ বভিন্নি বষিয়ে প্রধানমন্ত্রীর কাছে তাদরে মতামত তুলে ধরনে।

প্রধানমন্ত্রী ১৪-১৫ জুন অনুষ্ঠতি ‘ওর্য়াল্ড অফ ওর্য়াক সামটি : সোশ্যাল জাস্টসি ফর অল’- এ যোগদান শষেে সুইজারল্যান্ডরে জনেভো থকেে দশেে ফরিছেনে।

প্রধানমন্ত্রী ও তাঁর সফরসঙ্গীদরে বহনকারী বমিান বাংলাদশে এয়ারলাইন্সরে একটি নয়িমতি ফ্লাইট গতরাত ১টা ৫৫ মনিটিে ঢাকার হযরত শাহজালাল আর্ন্তজাতকি বমিানবন্দরে অবতরণ কর।ে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *