হিজলগাড়ী বাজারে বিএসটিআইয়ের সার ডিলার সুমন আলী ইন্তেকালঃ দাফন সম্পন্ন

Share Now..

আব্দুস সেলিম,হিজলগাড়ীঃ চুয়াডাঙ্গা সদর উপজেলার হিজলগাড়ী বাজারে  বিএসটিআইয়ের সার ডিলার সুমন আলী ইন্তেকাল করেছেন। ( ইন্না-লিল্লাহ – রাজি উইন) 

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪০ বছর।তিনি ১ টি  ছেলে,১ টি মেয়ে  ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল সোমবার   ভোরে  নিজ বাড়ির অসুস্থ হলে তাকে দ্রুত চুয়াডাঙ্গা  সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

জানাগেছেঃ চুয়াডাঙ্গা সদর উপজেলা  বোয়ালিয়া গ্রামের মজিবারের ছেলে ও হিজলগাড়ী বাজারে বিএসটিআইয়ের সার ডিলার  সুমন আলী দীর্ঘদিন যাবত লিভারসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। ভারতের চিকিৎসা শেষে নিজ বাসায়  ছিলেন। হঠাৎ গতকাল সোমবার  ভোরের দিকে অসুস্থ হলে  তাকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু  ঘোষণা করেন। মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে শোকে ছায়া বিরাজ করছে। গত সোমবার বিকাল ৩ টায় বোয়ালিয়া সরকারী  ঈদগাহ  মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।  অনুষ্ঠিত তাঁর জানাযা লোকারণ্যে পরিণত হয়।এতে স্কুল- কলেজের ছাত্র ও  দলমত নির্বিশেষে হাজারো মানুষ জানাযায় অংশ গ্রহণ করেন।জানাযায় মাঠে  স্বজন হারানোর বেদনায় সুনসান নিরবতা নেমে আসে। জানাযা নামাজ শেষে বোয়ালিয়া গ্রামে সরকারি  কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

জানাযা নামাজের পূর্ব  বক্তব্য রাখেন, হিজলগাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃশফিকুল ইসলাম শফি। বিভিন্ন স্থান থেকে হাজারো মানুষ তাদের প্রিয় মানুষটিকে শেষ বিদায় জানাতে আসেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান । । মরহুমের জানাযার নামাজ পড়ান বোয়ালিয়া জামে মসজিদের ইমাম মোঃ আব্দুল সামাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *