জীবননগরে আবু সাইদ হত্যা কারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধ

Share Now..

জীবননগর প্রতিনিধিঃ
জীবননগর বাজারের তরুন ব্যবসায়ী আবু সাঈদ  হত্যার ৭৫ দিনেও উদঘাটন হয়নি আসল রহস্য দোষীদের আটকের দাবিতে মানববন্ধন।
গতকাল মঙ্গলবার সকাল ১০টায় জীবননগর বাজারের ব্যবসায়ীদের আয়োজনে শহরের বাসস্ট্যান্ডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জানা যায়, গত ২এপ্রিল রবিবার ভোরে সেহেরী খানা শেষে পরনে লুঙ্গি ও কাল রংয়ের টি শার্ট গায়ে দিয়ে  ফজরের নামাজের উদ্দেশ্যে মসজিদে যায়। তাড়া হুড়া করে নামাজে যাওয়ায় নিজের সেন্ডেল রেখে মায়ের সেন্ডেল পায়ে দিয়েই মসজিদে চলে যায় আবু সাইদ কিন্তু নামাজ শেষে আর ঘরে ফেরেনি।
পারিবারিক ভাবে আত্মীয়-সজনের বাড়িতে খোঁজ নিয়েও কোন সন্ধান না পেয়ে ৩ (এপ্রিল) সোমবার আবু সাইদের বড় ভাই হাসান জীবননগর থানায় একটি মিসিং ডায়েরি করেন। ৬ (এপ্রিল) বৃহস্পতিবার সকালে জীবননগর আশ্তলাপাড়ার একটি নির্মাণাধীন ভবনে নিহতের লাশ উদ্ধারের সংবাদ পেয়ে ছুটে জান পরিবারের সদস্যরা । এবং পরনে থাকা লুঙ্গি এবং টিশার্ট ও পায়ে দিয়ে আসা মায়ের সেন্ডেল দেখে আবু সাইদকে শনাক্ত করেন তার পরিবার । এর মধ্যে ৭৫ দিন পেরিয়ে গেলেও আজও শনাক্ত হয়নি আবু সাঈদের হত্যাকারীরা। হত্যাকারীদের শনাক্ত করে দ্রুত বিচারের আওতায়  আনার দাবিতে দ্বিতীয়বারের মতো মানববন্ধন করল জীবন নগরের  ব্যবসায়ীরা।
এ সময় মানববন্ধনে  বক্তব্য দেন জীবননগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু মোঃ আব্দুল লতিফ অমল,জীবননগর পৌর সভার মেয়র মোঃ রফিকুল ইসলাম,জীবননগর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুন্সী নাসির উদ্দিন,সাপ্তাহিক জীবননগর বার্তার সম্পাদক ও প্রকাশক মোঃ শামসুল আলম,নিহত ব্যবসায়ী আবু সাঈদের বাবা মোঃ রইচ উদ্দিন প্রমুখ।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *