বিদ্যুৎ উপকেন্দ্রের নির্মাণাধীন ভবন ধসে ৯ শ্রমিক আহত

Share Now..

যশোর শহররে র্ধমতলা এলাকায় নর্মিাণাধীন বদ্যিুৎ উপকন্দ্রে ভবনরে ছাদ ধসে ৯ জন শ্রমকি আহত হয়ছেনে।

বৃহস্পতবিার (২২ জুন) বলো ১২টার দকিে এ ঘটনা ঘট।ে খবর পয়েে ফায়ার র্সাভসিরে র্কমীরা আহতদরে উদ্ধার করে যশোর জনোরলে হাসপাতালে র্ভতি করছে।ে

আহত শ্রমকিরা হলনে- ঝকিরগাছার কায়মেকোলা গ্রামরে তরকিুল ইসলাম (৪৫), হাফজিুর রহমান (৫০), চৌগাছার খোকন মোল্লা (৩৭), সদররে দত্তপাড়ার মমনিুল (২৭), আকদিুল (৩৫), শমিুল (২৮), মাহদিয়িার আবদুল হাই (২৮), দয়িাপাড়ার ইলয়াস (৪৫), ও মনরিামপুররে পলাশী গ্রামরে ইমান আলী (৫০)।

স্থানীয় বাসন্দিা ও র্কমরত শ্রমকিরা জানান, ওয়স্টে জোন পাওয়ার ডস্ট্রিবিউিশন কোম্পানি লমিটিডে (ওজোপাডকিো) খুলনার আওতায় যশোর বদ্যিুৎ উপকন্দ্রেরে জন্য এ ভবনটি তরৈি করা হচ্ছলি। এর নর্মিাণকাজ করছে ঢাকার আইডয়িাল ইলক্ট্রেক্যিাল এন্টারপ্রাইজ নামরে একটি প্রতষ্ঠিান। বৃহস্পতবিার নর্মিাণাধীন ভবনরে ছাদরে বমি ঢালাইয়রে শষে র্পযায়ে হঠাৎ ধ্বসে পড়।ে এতে ৯ জন শ্রমকি আহত হন। ছাদরে নচিে কউে আটকে পড়ছেে কি না তা বোঝা যাচ্ছে না।

যশোর সনোনবিাস ফায়ার স্টশেনরে সনিয়ির স্টশেন ম্যানজোর নাহদি মাহমুদ জানান, খবর পয়েে তারা ঘটনাস্থলে গছেনে। কউে ভতেরে আটকে আছনে কি না তা খুঁজে দখো হচ্ছ।ে

ওজোপাডকিো যশোররে তত্বাবধায়ক প্রকৌশলী ইখতয়িার উদ্দনি বলনে, এটি ওজোপাডকিো ঝনিাইদহরে একটি প্রজক্টেরে কাজ। ধ্বসে পড়ার খবর তারা পয়েছেনে এবং খােঁজ নচ্ছিনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *