লন্ডনে ফাটাফাটি আয়োজনে জন্মদনি পালন করছনে ঋতাভরী

Share Now..

‘ওগো বধূ সুন্দরী’র হাত ধরে অভনিয়ে অভষিকে হয়ছেলি টলউিড অভনিত্রেী ঋতাভরী চক্রর্বতীর। এরপর আর পছিন ফেির তাকাতে হয়নি তার। অভনিয় দক্ষতায় প্রথম ধারাবাহকিইে বাজমিাৎ করছেলিনে তনি।ি ইদানংি টলেভিশিনরে গণ্ডি পার করে বাংলা সনিমোও আসন পাকা করে নয়িছেনে ঋতাভরী। দখেতে দখেতে ত্রশিটি বসন্ত পার করে ফলেলনে জনপ্রয়ি এই অভনিত্রেী। আজ ২৬ জুন এই বং সুন্দরীর জন্মদনি। দশে ছেেড় লন্ডনে ফাটাফাটি আয়োজনে জন্মদনি পালন করছনে ঋতাভরী ।

তার র্বাথডে সলেব্রিশেন র্পবরে নানান রঙনি মুর্হূতকে অভনিত্রেী তার ইনস্টাগ্রামে ভক্তদরে সঙ্গে ভাগ করে নয়িছেনে । কাজ-পড়াশোনার সঙ্গে সোশ্যাল মডিয়িায় সমানভাবে সক্রয়ি থাকনে ঋতাভরী। বোল্ড ফ্যাশনওে তার জুড়ি মলো ভার। প্রায় প্রতদিনিই হট অ্যান্ড বোল্ড অবতারে উষ্ণতায় মাখামাখি ছবি আর রলি ভডিওি পোস্ট করে ভক্তদরে হৃদয়ে ঝড় তোলনে তনি।ি

ভক্তরা তার র্বাথডে স্পশোল পোস্টরে অপক্ষোতইে ছলিনে। ভক্তদরে চাহদিা পূরণে সুদূর লন্ডন থেেক জন্মদনি সলেব্রিশেনরে একগুচ্ছ ছবি আর রলি ভডিওি শয়োর করলনে টলউিড এর এই রাজকন্যা । তার এই ফাটাফাটি জন্মদনিরে রঙনি মুর্হূত ভক্তদরে সঙ্গে ভাগ করে নতিইে শুভচ্ছো আর ভালোবাসায় উপচে পড়েেছ কমন্টে বক্স।

এছাড়া দ্য ওয়াইন কান্ট্রি ক্যালফরি্োনয়িার থেেক হাতে পানীয়রে গ্লাস নেিয় দলি খুশ করা একটি রলি ভডিওি শয়োর করছেনে র্বাথডে র্গাল। পজো তুলোর মতো মঘে আর খোলা আকাশরে নীচে র্সূযস্নাতা ঋতাভরীকে দেেখ যনে মন জুড়েিয় যায় ভক্তদরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *