ঈদ শুভেচ্ছা বিনিময় করতে শনিবার গোপালগঞ্জ আসছেন প্রধানমন্ত্রী

Share Now..

নজি নর্বিাচনী এলাকার নতো-র্কমীদরে সঙ্গে ঈদ শুভচ্ছো বনিমিয় ও মতবনিমিয় করতে শনবিার (১ জুন) দুই দনিরে সফরে গোপালগঞ্জ আসছনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শখে হাসনিা। প্রধানমন্ত্রীর সফরকে ঘরিে প্রধানমন্ত্রী শখে হাসনিার নজি নর্বিাচনী এলাকা টুঙ্গপিাড়া-কোটালীপাড়ায় উৎসবরে আমজে বরিাজ করছ।ে প্রধানমন্ত্রীকে অভনিন্দন জানাতে টুঙ্গপিাড়া-কোটালীপাড়া উপজলোর নতো-র্কমীরা অধরি আগ্রহে অপক্ষোর প্রহর গুনছনে।
এ সফরে তনিি ঈদরে শুভচ্ছো বনিমিয়, বৃক্ষরোপণসহ নতো-র্কমীদরে সঙ্গে মত বনিমিয় করবনে। ঈদরে পর প্রধানমন্ত্রীর আগমনকে কন্দ্রে করে জলোয় র্সবত্র উৎসবরে আমজে বরিাজ করছ।ে ঈদরে উৎসবকে আরও আনন্দঘন করে তুলবে এই সফর। প্রধানমন্ত্রীর সফরকে ঘরিে জলোয় নওেয়া হয়ছেে কঠোর নরিাপত্তা ব্যবস্থা। এবারই প্রথম ঈদরে শুভচ্ছো বনিমিয় করতে দুই দনিরে সফরে গোপালগঞ্জ আসছনে প্রধানমন্ত্রী শখে হাসনিা।

শনবিার (১জুন) গণভবন থকেে সড়ক পথে রওনা হয়ে বলো ১১টায় প্রথমে নজি নর্বিাচনী এলাকার কোটালীপাড়ায় যাবনে প্রধানমন্ত্রী শখে হাসনিা। সখোনে পৌঁছে কোটালীপাড়া উপজলো আওয়ামী লীগরে নতুন র্কাযালয়রে ফলক উন্মোচন করে সখোনে ৩টি বৃক্ষরে চারা রোপণ করবনে। এরপর স্থানীয় নতো-র্কমীদরে সঙ্গে ঈদরে শুভচ্ছো বনিমিয় করবনে। শুভচ্ছো বনিমিয় শষেে মধ্যাহ্ন ভোজে অংশ নবেনে বঙ্গবন্ধু কন্যা শখে হাসনিা।

পরে তনিি টুঙ্গপিাড়ায় পৌঁছে জাতরি পতিা বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমানরে সমাধসিৌধরে বদেীতে ফুল দয়িে শ্রদ্ধা জানাবনে। বদেীর পাশে কছিুক্ষণ নীরবে দাড়য়িে থকেে প্রধানমন্ত্রী জাতরি পতিার স্মৃতরি প্রতি গভীর শ্রদ্ধা নবিদেন করবনে। এরপর তনিি দোয়া-মোনাজাতে অংশ নবেনে। শনবিার রাতে টুঙ্গপিাড়ার নজি বাসভবনে রাত্রি যাপন করবনে প্রধানমন্ত্রী ।

পরদনি রোববার (২ জুন) টুঙ্গপিাড়া উপজলোর স্থানীয় নতো-র্কমীদরে সঙ্গে মত বনিমিয় করবনে প্রধানমন্ত্রী শখে হাসনিা। প্রাণপ্রয়ি প্রধানমন্ত্রী শখে হাসনিার আগমনকে কন্দ্রে করে নতো-র্কমীদরে মধ্যে বইছে আনন্দরে বন্যা। প্রধানমন্ত্রীর এ সফর নতো-র্কমীদরে মধ্যে ঈদরে আনন্দকে বাড়য়িে দয়িছেে দ্বগিুণ।

প্রধানমন্ত্রী শখে হাসনিার আগমনকে কন্দ্রে করে ইতমিধ্যে প্রস্তুতমিূলক সভা করছেে জলো প্রশাসনর এবং গোপালগঞ্জ জলো আওয়ামী লীগ ও টুঙ্গপিাড়া-কোটালীপাড়া উপজলো আওয়ামী লীগ। টুঙ্গপিাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লক্সে ধুয়-েমুছে পরষ্কিার পরচ্ছিন্ন করা হয়ছে।ে সমাধসিৌধ কমপ্লক্সেে সৌর্ন্দযর্বধন করা হয়ছে।ে জলোর সড়করে মোড়ে মোড়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানয়িে টাঙ্গানো হয়ছেে নানা ধরনরে ব্যানার, ফস্টেুন ও বলির্বোড। নর্মিাণ করা হয়ছেে শত শত তোরণ। প্রধানমন্ত্রীকে অভনিন্দন জানাতে টুঙ্গপিাড়া-কোটালীপাড়া উপজলোর নতো-র্কমীরা অধরি আগ্রহে অপক্ষোর প্রহর গুনছনে।

গোপালগঞ্জ জলো আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক জ.িএম সাহাব উদ্দনি আজম বলনে, প্রধানমন্ত্রীর সফর নর্বিঘ্নি করতে ব্যাপক প্রস্তুতি নওেয়া হয়ছে।ে নতো-র্কমীদরে মধ্যওে ব্যাপক উৎসাহ ও আনন্দ কাজ করছ।ে কনেনা ঈদ পরর্বতী এটাই প্রধানমন্ত্রীর নজি নর্বিাচনী এলাকার নতো-র্কমীদরে সঙ্গে প্রথম মতবনিমিয় সভা হব।ে তাই নতো-র্কমীরা একটু বশেইি উদ্বলেতি ও আনন্দতি।

গোপালগঞ্জরে জলো প্রশাসক কাজী মাহবুবল আলম জানান, প্রধানমন্ত্রীর আগমনকে কন্দ্রে করে জলোয় নওেয়া হয়ছেে কঠোর নরিাপত্তা ব্যবস্থা। প্রধানমন্ত্রী শখে হাসনিার সফররে সব প্রস্তুতওি ইতমিধ্যে সম্পন্ন করা হয়ছেে বলওে জানান তনি।ি

ঈদরে একদনি পরইে এ সফরে প্রধানমন্ত্রী শখে হাসনিা আসন্ন জাতীয় সংসদ নর্বিাচন উপলক্ষে নানা দকি-নর্দিশেনা দবেনে বলে মনে করছনে নতো-র্কমীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *