তানজিন তিশার আত্মহত্যার চেষ্টার খবরটি সত্য নয়

Share Now..

জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার আত্মহত্যা করার চেষ্টার খবরটিকে গুঞ্জন বলে জানালেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম। গতকাল বুধবার (১৫ নভেম্বর) রাতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।  

সংবাদ মাধ্যম অনুযায়ী তানজিন তিশার আত্মহত্যা করার চেষ্টার খবরে আহসান হাবিব নাসিম জানান, আত্মহত্যার চেষ্টা চালিয়েছে কে বলেছে? তিশা অসুস্থ হয়েছে ওকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছিল এরপর স্কয়ারে ভর্তি করা হয়েছে। যে খবর ছড়াচ্ছে তা সত্য নয়- তিশার সঙ্গে তার বোন টুম্পা রয়েছে। 

তিনি বলেন, তিশার পরিবারের সঙ্গে কথা হয়েছে। তারা বললেন, গতরাতে হঠাৎ করে অসুস্থ হয়ে গেলে তার বোন তাকে প্রথমে ঢাকা মেডিকেলে নিয়ে যান। এ সময় তিশার বুকে ব্যথা ও বমিসহ নানা উপসর্গ ছিল। ঢাকা মেডিকেলে কিছুক্ষণ অপেক্ষা করে তারা। তবে বেশি ভিড় থাকায় সময় ক্ষেপণ না করে তারা জরুরি ভিত্তিতে তাকে পান্থপথের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান।’

এ সময় নাসিম আরো বলেন, তার পরিবার আত্মহত্যার চেষ্টা প্রসঙ্গে মোটেও বলেনি। তিশার পরিবার বলছে এটা আত্মহত্যার চেষ্টা নয়, মিথ্যে গুঞ্জন ছড়ানো হচ্ছে। সে অসুস্থ হয়েছে তাকে হাসপাতালে নিয়েছে। 

তবে বৃহস্পতিবার সকাল থেকেই তানজিন তিশার অসুস্থতা নিয়ে নানা গুঞ্জন উঠেছে। নাট্যাঙ্গনের একজন জানালেন, অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন তিশা। ক’দিন ধরে তাদের মধ্যে ঝামেলা চলছিল। 

বুধবার রাতে তিশা রাজারবাগের বাসা থেকে ফারহানের উত্তরার বাসায় যান। সেখান থেকে ফিরে ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন! যদিও পরিবারের পক্ষ থেকে এখনও এ ধরনের কিছু নিশ্চিত করা হয়নি। অভিনেতা ফারহানকে একাধিকবার কল দিলেও সাড়া দেননি তিনি।

জানা যায়, হাসপাতালে নেওয়ার সময় অবধি প্রচুর পরিমাণে বমিভাব ছিল। এছাড়াও বুক জ্বালাপোড়া বা ব্যথা ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *