সত্য ঘটনা নিয়ে আসছেন বাঁধন

Share Now..

বলিউডে অভিষেকের পর এবার দেশের সিনেমায় ফিরলেন ‘রেহানা মরিয়ম নূর’ খ্যাত অভিনেত্রী আজমেরী হক বাঁধন। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হতে যাওয়া ‘এশা মার্ডার: কর্মফল’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করবেন এই অভিনেত্রী। কপ ক্রিয়েশনস ও বিঞ্জ অ্যাপের যৌথ প্রযোজনায় ছবিটি নির্মাণ করবেন সানী সানোয়ার। 

খুব শিগগিরই শুরু হতে যাচ্ছে সানি সানোয়ার পরিচালিত এই সিনেমার শুটিং। চাঞ্চল্যকর এক হত্যাকাণ্ডের রহস্যের গল্পে তৈরি হবে ‘এশা মার্ডার: কর্মফল’। গতকাল মঙ্গলবার (২১ নভেম্বর) বনানীর একটি রেস্টুরেন্টে সিনেমার নাম ঘোষণা ও লোগো উন্মোচন করা হয়।

সিনেমা প্রসঙ্গে বাঁধন বলেন, ‘সিনেমার নাম পড়েই বোঝা যাচ্ছে যে এটি একটি খুনের গল্প। তবে এর পরতে পরতে রয়েছে রহস্য। গল্প নিয়ে এর বেশি কিছু বলব না। ছবিটির জন্য নিজেকে প্রস্তুত করছি, যাতে নিজের সেরাটা দিতে পারি। শুটিং শেষ করে, মুক্তির আগে বাকি সব অনুভূতি জানাব।’

ছবিটির গল্পকার ও পরিচালক সানী সানোয়ার বলেন, ‘অ্যাকশন থেকে বের হয়ে এবার খুনের রহস্যে ঢুকে গেলাম। ২০০৯ সালে ঘটে যাওয়া এই কেসের তদন্তে আমি নিজে যুক্ত ছিলাম। সেটা নিয়ে সিনেমা বানানোর স্বপ্ন দেখেছিলাম ‘ঢাকা অ্যাটাক’ মুক্তির পরপরই।’ সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ডিসেম্বরে ‘এশা মার্ডার: কর্মফল’ ছবির শুটিং শুরু হবে। মুক্তি পাবে আগামী বছরের রোজার ঈদে।

নারীপ্রধান গল্পের ছবি ‘এষা মার্ডার’-এ বাঁধন ছাড়াও আরো অভিনয় করবেন মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্তসহ অনেকে। বাঁধন বলেন, ‘গল্পটি নারীশক্তির কথা বলবে। রয়েছে থ্রিলারে জমজমাট আয়োজন।

নারীপ্রধান চরিত্র প্রসঙ্গে সাংবাদিকদের বাঁধন বলেন, ‘আমি পরিচালককে সব সময় বলেছি যে আপনি কেন সব সময় কোনো পুলিশ হিসেবে ছেলেকে দেখেন? কোনো নারীকে কেন ইনভেস্টিগেটিভ অফিসার হিসেবে দেখেন না? সেনাবাহিনী, নৌবাহিনী আর পুলিশে অনেক নারী কর্মচারী–কর্মকর্তা আছেন। তাঁদেরও তো চরিত্র আছে। আছে গল্প। সে রকম জায়গা থেকে পরে ভাইয়া এই গল্প ঠিক করেন। এর আগে আমি পুলিশের চরিত্রে কাজ করিনি। এটা আমার জন্য নতুন একটা অভিজ্ঞতা হবে। তাই কাজ করার আগে মন্তব্য করতে চাই না।’

সম্প্রতি বলিউডের ওয়েবফিল্মেও অভিষেক হয়েছে আজমেরী হক বাঁধনের। ‘খুফিয়া’ নামের সেই ওয়েবফিল্মে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *