ঐশ্বরিয়ার মাতৃত্বে মুগ্ধ অভিষেক

Share Now..

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। যতবারই বিবাহবিচ্ছেদের গুঞ্জন উঠেছে প্রতিবারই নিন্দুকদের ভুল প্রমাণ করেছেন এই তারকা দম্পতি। এরই মাঝে অভিষেককে বলতে শোনা গেলো ঐশ্বরিয়ার মাতৃত্ব নিয়ে।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই অভিষেকের পুরোনো একটি সাক্ষাৎকার নতুন করে ছড়িয়ে পড়েছে। যেখানে অভিনেতার মুখে শোনা গেছে, মা হিসেবে ঐশ্বরিয়া কেমন। ।

সাক্ষাৎকারে অভিষেক বলেন, মা হিসেবে ঐশ্বরিয়া শ্রেষ্ঠ। আমার চোখে ও ‘সুপারমম’। আরাধ্যার জন্মের পর থেকে পুরো সময়টা মেয়েকেই দিয়েছে।

অভিনেতা আরও বলেন, একটা দিনের জন্যও কোনো অভিযোগ করতে শুনিনি। তবে মেয়ে হওয়ার পর যখন ওর বেশ কিছুটা ওজন বৃদ্ধি পায়। সেই সময় লোকের কটু কথা শুনলে আমার খারাপই লাগত।

জানা গেছে, আরাধ্যা সব সময় মায়ের সঙ্গেই থাকেন। সব জায়গায় মায়ের হাত ধরে থাকতেই দেখা যায় আরাধ্যাকে। মেয়ের জন্মের পর থেকেই কাজ কমিয়ে দেন ঐশ্বরিয়া। তবে আরাধ্যার জন্মের পর ওজনও অনেক বেড়ে যায় তখন ব্যাপক কটাক্ষের মুখে পড়তে হয় এই অভিনেত্রীকে।

গত কয়েক মাস ধরে কানাঘুষা শোনা যাচ্ছে, এবার নাকি সত্যিই ফাটল ধরেছে অভিষেক-ঐশ্বরিয়ার সম্পর্কে। যদিও এখন পর্যন্ত বচ্চন পরিবারের কেউই এ বিষয়ে মুখ খোলেননি।

২০০৭ সালে গাঁটছড়া বাঁধেন অভিষেক-ঐশ্বরিয়া। ইতোমধ্যে ১৫ বছরের বেশি সময় বচ্চন পরিবারে পার করে ফেলেছেন প্রাক্তন এই বিশ্বসুন্দরী। ২০১১ সালে তাদের ঘর আলো করে জন্ম নেয় একমাত্র মেয়ে আরাধ্যা বচ্চন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *