সোনাইমুড়ীতে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু

Share Now..

নোয়াখালীর সোনাইমুড়ীতে জুনুদপুর এলাকায় আজ বুধবার (২৭ ডিসেম্বর) সকালে এক সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত হয়েছেন। তাদের পরিচয়- সোনাইমুড়ীর জয়াগ ইউনিয়নের হাটপাড়া গ্রামের সুনিল চন্দ্র দাসের ছেলে লিটন চন্দ্র দেবনাথ (৫০) ও তার ছেলে প্রান্ত চন্দ্র দেবনাথ (১০)।

এ ঘটনায় চারজন আহত হয়েছেন। আহতদের মধ্যে প্রতাপ চন্দ্র দেবনাথের (১৩) অবস্থা আশঙ্কাজনক। এছাড়া অন্য তিনজন আহতকে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

সূত্র জানায়, বুধবার সকালে সোনাইমুড়ী-জুনুদপুর এলাকায় জননী পরিবহন নামে রামগঞ্জ-সোনাপুরগামী যাত্রীবাহী বাস উল্টো দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলে থাকা লিটন চন্দ্র দেবনাথ ও তার এক ছেলে প্রান্ত চন্দ্র দেবনাথ নিহত হন। এছাড়া লিটনের আরেক ছেলে প্রতাপ চন্দ্র দেবনাথ গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুুলিশ। দুর্ঘটনার পর থেকে বাসটির চালক ও তার সহযোগী (হেল্পার) পলাতক রয়েছেন।

সোনাইমুড়ী থানার ওসি বকতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এই দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। তারা সম্পর্কে বাবা ও ছেলে। বাসের চালক ও তার সহযোগী (হেল্পার) পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি। তবে ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *