বিশ্বকাপের আগে যুবা টাইগারদের ব্যাট এনে দিলেন তামিম 

Share Now..

যুব এশিয়া কাপ চলাকালীন তামিম ইকবালের কাছে ভালো মানের ব্যাট চেয়েছিলেন অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা। বোর্ডের সঙ্গে আলাপ করে এশিয়া কাপ জয়ী যুব ক্রিকেটারদের ভালো মানের ব্যাটের ব্যবস্থা করে দিয়েছেন দেশসেরা ওপেনার। মিরপুরে ক্রিকেটারদের কাছে সেটি হস্তান্তরও করেছেন তামিম। তার এনে দেওয়া ব্যাট দিয়েই আসন্ন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে খেলবেন শিবলি-মাহফুজ রাব্বিরা। 

ব্যাটের জন্য যুব ক্রিকেটারদের হয়ে তামিমের সঙ্গে যোগাযোগ করেছিলেন অনূর্ধ্ব-১৯ দলের প্রধান নির্বাচক হান্নান সরকার। তামিমের কাছে ৪টা ব্যাট চেয়েছিলেন হান্নান। তবে বিসিবির সঙ্গে কথা বলে পুরো ১৫ জনের জন্যই ব্যাট কিনার ব্যবস্থা করেন তামিম। বিসিবি সভাপতি নাজমুল হাসান ও প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরির সঙ্গে কথা বলে টাকার ব্যবস্থা করেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। এরপর পাকিস্তানি ব্যাট প্রস্তুতকারী কোম্পানি ‘সিএ’কে ব্যাটের অর্ডার দেন এই ওপেনার।

অনূর্ধ্ব-১৯ দলের প্রধান নির্বাচক গণমাধ্যমকে বলেন, ‘এশিয়া কাপ চলাকালীন সময়ে স্বাভাবিকভাবে ভালো ব্যাটের জন্য খেলোয়াড়রা বলেছিল। টাকা থাকলেও অনেক সময় ভালো ব্যাট আনা কঠিন হয়। তো তখন আমি তামিমকে বলেছিলাম, ফোন করছিলাম ব্যাটের জন্য। তাকে ৪ টা ব্যাটের কথা বলেছিলাম যে ৪ জন ব্যাটারকে গিফট করব। পরে ও (তামিম) পাপন ভাইয়ের সঙ্গে কথা বলে আমাকে ফোন করে পরের দিন বলে ৪টা ব্যাট কাকে না কাকে দিবেন ১৫ জনকে ১৫ টা ব্যাট দিবো। তো ১৫ জনকেই ব্যাট দেবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *