উল্লাপাড়ায় ভোট কেন্দ্রে ককটেল বিস্ফোরণ, আটক ৪

Share Now..

রোববার বেলা সাড়ে ১১টার দিকে উল্লাপাড়া উপজেলার (সিরাজগঞ্জ-৪ আসন) পঞ্চক্রোশী ইউনিয়নের রামকান্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে নির্বাচন দুর্বৃত্তরা হামলা করে। এতে নির্বাচনী কাজে ব্যবহৃত মাইক্রোর চালক জাহাঙ্গীর আহত হন। এসময় ৪ জনকে আটক করেছে পুলিশ। 

কেন্দ্রের প্রিজাইডিং অফিসার প্রভাষক খায়রুল বাশার বলেন, একদল দুর্বৃত্ত সকাল ১০টার দিকে ভোট কেন্দ্রের বাইরে দুইটি ককটেল নিক্ষেপ করে। বিকট শব্দে একটি ককটেল বিস্ফোরিত হয়। এসময় ভোটগ্রহন কর্মকর্তারা ভীত সন্ত্রস্ত হয়ে পড়েন। ককটেল বিস্ফোরণের সময় ভোট দিতে আসা লোকজন দ্রুত পালিয়ে যায়। পুলিশ সদস্য রবিউল আউয়ালের সাহসী ভূমিকার কারণে কেন্দ্রের  ভোট গ্রহন কর্মকর্তারা রক্ষা পেয়েছেন। 

তিনি আরও বলেন, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ, বিজিবি ও র‍্যাব এই কেন্দ্রে মোতায়েন করা হয়। এই কেন্দ্রে বেলা ১টা পর্যন্ত ৪০ হাজার ৪০১ জন ভোটারের মধ্যে ১০৪ ভোট পড়ে বলে উল্লেখ করেন প্রিজাইডিং অফিসার।

উল্লাপাড়া ও তাড়াশ পুলিশ সার্কেলের সহকারী পুলিশ সুপার অমৃত সুত্রধর জানান, রামকান্তপুর ভোট কেন্দ্রের কর্মকর্তাদের পুর্ননিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। সেই সাথে ভোটারদের ভোট কেন্দ্রে আসার জন্য ব্যবস্থা নেওয়া হয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এরা হলেন রামকান্তপুর গ্রামের হান্নান,খোকন, কামাল ও পান্না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *