ফের মঞ্জুলিকা হয়ে ফিরছেন বিদ্যা!

Share Now..

২০০৭ সালে মঞ্জুলিকা চরিত্রে বিদ্যা বালানকে দেখা গিয়েছিল রি ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ‘ভুল ভুলাইয়া’তে। কিন্তু এই ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’ এ দেখা যায়নি বিদ্যাকে। তার স্থানে অভিনয় করেন টাবু। এবার তিনি ফিরছেন।

‘ভুল ভুলাইয়া ৩’ এ দেখা যাবে বিদ্যা বালানকে। তবে তিনি মঞ্জুলিকা হয়েই ফিরছেন কী না তা জানা যায়নি। অনেক হিন্দি সিনেমাতেই এই অভিনেত্রীকে বাংলায় সংলাপ বলতে শোনা গেছে। জানা গেছে, এই সিনেমাতেও বিদ্যাকে ঝরঝরে বাংলায় কথা বলতে শোনা যাবে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

ভুল ভুলাইয়া এবং ভুল ভুলাইয়া ২ মুক্তির পর দর্শকদের থেকে তুমুল সাড়া পেয়েছিল। বক্স অফিসে চুটিয়ে ব্যবসাও করে এই ছবি। এবার আসছে রি ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি, ভুল ভুলাইয়া ৩। আর সেই ছবিতেই দীর্ঘ ১৭ বছর পর ফিরতে চলেছেন বিদ্যা বালান।

চলতি বছরের মার্চ মাস থেকে শুরু হবে ভুল ভুলাইয়া ৩ এর কাজ। আর সেখানেই মুখ্য ভূমিকায় দেখা মিলবে বিদ্যা বালানের। এই ছবিটির পরিচালনা করছেন আনিস বাজমি। ভুল ভুলাইয়া ৩ এর অনেকটা অংশের শুটিং হবে কলকাতায়। বাদ যাবে না পশ্চিমবঙ্গের অন্যান্য একাধিক জায়গাও। সূত্রের খবর অনুযায়ী বিদ্যা বালান ছাড়াও এই ছবিতে দেখা যাবে কার্তিক আরিয়ানকেও। তিনি ভুল ভুলাইয়া ২ এরও অংশ ছিলেন। এবার তাঁকে কোন ভূমিকায় দেখা যাবে সেটাই এখন দেখার। আশা করা হচ্ছে চলতি বছরের দীপাবলির সময় মুক্তি পাবে এই ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *