শোয়ার্জনেগারের ঘড়িটি এবার নিলামে বিক্রি হলো

Share Now..

ঘোষণা না দিয়ে দামি সুইস হাতঘড়ি নিয়ে আসার অভিযোগে হলিউড তারকা আর্নল্ড শোয়ার্জেনেগারকে সম্প্রতি মিউনিখের বিমানবন্দরে আটক করা হয়। সেই ঘড়ি এবার অস্ট্রিয়ায় আয়োজিত নিলামে ২ লাখ ৯৪ হাজার ডলারে (দুই লাখ ৭০ হাজার ইউরো) বিক্রি হয়েছে।

সিএনএন এর প্রতিবেদন অনুযায়ী, আরনল্ড শোয়ার্জনেগারের আটকে রাখা ঘড়িটি অস্ট্রিয়ায় একটি নৈশভোজে দাতব্য প্রতিষ্ঠানের জন্য ২ লাখ ৯৪ হাজার ডলারে নিলামে বিক্রি করা হয়েছে। শোয়ার্জেনেগার ক্লাইমেট ইনিশিয়েটিভ নামে জলবায়ু সংক্রান্ত দাতব্য সংস্থার উদ্যোগে নৈশভোজ ও নিলামের আয়োজন করা হয়। 

জানা যায়, শোয়ার্জেনেগার নিজেই দাতব্য সংস্থাটি পরিচালনা করেন। এই নৈশভোজ ও নিলাম থেকে মোট ১৩ লাখ ১০ হাজার ইউরো সংগৃহীত হয়। যুক্তরাষ্ট্রের জলবায়ু বিষয়ক প্রতিনিধি জন কেরি ও অন্যান্য জলবায়ু উদ্যোগ সংশ্লিষ্টরা এতে অংশ নেন।

নৈশভোজে শোয়ার্জেনেগার বলেন, ‘দূষণের বিরুদ্ধে অব্যাহত সংগ্রামে আমি কিছু সাফল্য অর্জিত হতে দেখেছি। আমরা অনেকদূর এসেছি। আজ, এই সমস্যার সমাধানে অবদান রাখতে অনেকেই এখানে উপস্থিত হয়েছেন। যারা আমার সঙ্গে দূষণের বিরুদ্ধে সংগ্রামে যোগ দিয়েছেন, তাদের সবাইকে ধন্যবাদ জানাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *