দক্ষিণি অভিনেত্রীর বাগদানের ঘোষণা

Share Now..

সালটা ২০১০। তামিল সিনেমা ‘মাদ্রাসাপাত্তিনাম’ দিয়ে অভিনয়ে অভিষেক হয় তাঁর। এরপর তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি সিনেমায় দেখা গেছে ব্রিটিশ অভিনেত্রী ও মডেল অ্যামি জ্যাকসনকে। ব্রিটিশ হলেও তিনি জনপ্রিয়তা পেয়েছেন ভারতীয় সিনেমায় অভিনয় করে। মূলত দক্ষিণি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

গতকাল সামাজিক যোগাযোগমাধ্যমে বাগ্‌দানের ঘোষণা দিয়েছেন এই অভিনেত্রী। ব্রিটিশ অভিনেতা এড ওয়েস্টউইকের সঙ্গে বাগ্‌দান সেরেছেন অ্যামি জ্যাকসন। বেশ কয়েক বছর ধরেই প্রেম করছিলেন তাঁরা।

একটি ঝুলন্ত সেতুতে দাঁড়িয়ে আছেন অ্যামি, হাঁটু গেড়ে তাঁকে প্রপোজ করছেন ওয়েস্টউইক—সামাজিক যোগাযোগমাধ্যমে এমন একটি ছবি শেয়ার করে বাগ্‌দানের ছবি দিয়েছেন অভিনেত্রী। লিখেছেন, ‘ইয়েস’। তাঁর এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন শ্রুতি হাসান, সোফি চৌধুরী, কিয়ারা আদভানি, আথিয়া শেঠি প্রমুখ।

কিছুদিন আগেই অ্যামি তাঁর নতুন সিনেমা ‘ক্র্যাক’-এর শুটিং শেষ করেছেন। থ্রিলার ঘরানার ছবিটি আগামী ২৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে। এটি ছাড়াও চলতি বছর তাঁর আরও দুটি সিনেমা মুক্তি পাবে। এড ওয়েস্টউইক মার্কিন টিন ড্রামা সিরিজ ‘গসিপ গার্ল’-এর জন্য বিশেষভাবে পরিচিত। ২০২২ সাল থেকে অ্যামি জ্যাকসন ও এড ওয়েস্টউইক প্রেম করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *