জেলে থাকা প্রেমিক জ্যাকলিনকে হুমকি দিচ্ছেন

Share Now..

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ নিরাপত্তাহীনতায় রয়েছেন। তার প্রেমিক সুকেশ চন্দ্রশেখর বর্তমানে জালিয়াতির মামলার জেরে তিহার জেলে আছেন। সেখান থেকে জ্যাকলিনকে হুমকি দিচ্ছেন সুকেশ। সম্প্রতি পুলিশ কমিশনারের কাছে সুকেশের বিরুদ্ধে এমন একটি অভিযোগ করেছেন জ্যাকলিন।

হিন্দুস্তান টাইমস বাংলার  প্রতিবেদন অনুযায়ী, সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে জেলের ভিতর থেকে তাকে হেনস্থা ও হুমকি দেয়ার অভিযোগ দায়ের করেছেন জ্যাকলিন। দিল্লির পুলিশ কমিশনার সঞ্জয় অরোরার কাছে মামলা দায়ের করেছেন তিনি। স্পেশাল কমিশনার অফ পুলিশ (ক্রাইম ব্রাঞ্চ)-কেও চিঠি পাঠিয়েছেন জ্যাকলিন।

পুলিশ কমিশনারকে লেখা চিঠিতে জ্যাকলিন বলেন, ‘আমি দায়িত্বশীল নাগরিক, অজান্তেই এমন একটি মামলায় জড়িয়ে পড়েছি। তবে যার আইনের শাসন ও আমাদের বিচার ব্যবস্থার পবিত্রতার ওপর আমার সুদূরপ্রসারী বিশ্বাস রয়েছে।’

তিনি আরও বলেন, ‘স্পেশাল সেল কর্তৃক নিবন্ধিত একটি মামলার প্রসিকিউশনের সাক্ষী হিসেবে তাকে চাপ দেয়া হচ্ছে এবং ভয় দেখানো হচ্ছে। সুকেশ তাকে প্রকাশ্যে ভয় দেখিয়ে হুমকি দিচ্ছেন।’

গত  বছর ডিসেম্বর মাসে সুকেশকে চিঠি, মেসেজ বা বিবৃতি পাঠানো থেকে বিরত রাখার জন্য দিল্লি আদালতে গিয়েছিলেন জ্যাকলিন। সুকেশের সঙ্গে যুক্ত ২০০ কোটি টাকার আর্থিক মামলায় অর্থনৈতিক অপরাধ শাখা (ইওডব্লিউ) যে এফআইআরের তদন্ত করছে, তার সাক্ষী জ্যাকলিন।

এর আগে সুকেশের সঙ্গে তাকে জড়িয়ে জারি হওয়া এফআইআরটি বাতিলের দাবি জানাতে আদালতে গিয়েছিলেন জ্যাকলিন। অভিনেত্রীর আইনজীবী ইডির হলফনামার জবাব দেয়ার জন্য সময় চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *