প্রাক-বিবাহ অনুষ্ঠানে হলিউড-বলিউডের তারকারা

Share Now..

আম্বানিদের অনুষ্ঠান মানেই যেন রাজকীয় ব্যাপার! কিংবা রাজকীয় ব্যাপারকেও হার মানায়! যাকে অনুষ্ঠান না বলে, উৎসব বলাই শ্রেয়। ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি আর রাধিকার বিয়ে হবে জুলাই মাসে, তবে তার আগে ১,২ ও ৩ মার্চ, তিনদিন ধরে গুজরাটের জামনগরে চলছে প্রাক-বিবাহ অনুষ্ঠান।

সেখানে উপস্থিত আছেন বিজনেস টাইকুন বিল গেটস, ফেসবুকের সিইও মার্ক জাকারবার্গ, সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প থেকে শুরু করে বহু আন্তর্জাতিক খ্যাতিমান ব্যক্তিত্ব। আর তাঁরা ছাড়াও উপস্থিত আছেন বলিউড-হলিউড কাঁপানো বড় তারকারা। শাহরুখ খান, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, রণবীর কাপুর, কারিনা কাপুর, শচিন থেকে ধোনিসহ খেলার জগতের মেগাস্টাররা শামিল হয়েছেন অনুষ্ঠানে। জমকালো সাজসজ্জায় আম্বানি–পুত্রের বিয়েতে হাজির হয়েছেন তাঁরা।

গতকাল শুক্রবার সন্ধ্যা থেকে শুরু হয় প্রথম দিনের অনুষ্ঠান ‘অ্যান ইভিনিং ইন এভারল্যান্ড’। অনুষ্ঠানে মঞ্চে নেচে-গেয়ে উল্লাস করেছেন পপ গায়িকা রিয়ানা। গানের তালে রিয়ানার নাচ দেখে উচ্ছ্বসিত অতিথিরা। এককথায় বলতে গেলে প্রি-ওয়েডিং সেরিমনিকে রীতিমতো কনসার্টে রূপ দিয়েছেন বৈশ্বিক মিউজিক সেনসেশন রিয়ানা। এরই মধ্যে রিয়ানার জমকালো পরিবেশনার খবর ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

আন্তর্জাতিক গণমাধ্যমও ফলাও করে প্রচার করছে গায়িকার জমকালো পারফর্মের কথা। বলা হচ্ছে, আট বছর পর প্রাক্‌-বিয়ের উৎসবে কনসার্ট করেছেন বার্বাডিয়ান গায়িকা। গতকাল রাতে সবুজ রঙের ঝলমলে গাউন পরে মঞ্চে হাজির হয়েছিলেন শিল্পী। গেয়েছেন ‘রুড বয়’, ‘পোর ইট আপ’, ‘ডায়মন্ডস’, ‘ওয়াইল্ডস থিংস’সহ তাঁর জনপ্রিয় গানগুলো। কণ্ঠ ও নাচের জাদু দিয়ে যেন মঞ্চে আগুন ধরিয়ে দিয়েছেন এই গায়িকা।

বৃহস্পতিবারই গুজরাটের জামনগরে আসেন পপ গায়িকা রিয়ানা। তাঁকে আনতে গিয়ে কোটি কোটি ডলার খরচ করতে হয়েছে আম্বানিদের। প্রতিবেদনে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, রিয়ানার পারিশ্রমিক ৫২ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যা ৭০ কোটি টাকা। গায়িকার পোশাক, বাদ্যযন্ত্র এবং মিউজিশিয়ানদের জন্য বাড়তি খরচ করতে হয়েছে আয়োজকদের। রিয়ানার পাশাপাশি তিন দিনব্যাপী অনুষ্ঠানে উপস্থিত থাকছেন জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিংসহ ভারতের বড় সংগীতশিল্পীরা।

জানা গেছে, অনন্ত-রাধিকার দেশ-বিদেশের ভিআইপিদের প্রাক-বিবাহের উদযাপনে ব্যবস্থা রাখা হয়েছে ২৫০০ ধরনের খাবারের আইটেম। ৬৫ বাবুর্চির তৈরি বিশেষ এসব খাবারে ভারতীয় স্বাদের সঙ্গে থাকছে জাপানি, থাই, মেক্সিকান এবং পারসি খাবারের স্বাদও। আগামী ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট। বিয়েতেও এলাহি আয়োজনের পরিকল্পনায় মুকেশ-নীতা আম্বানি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *