রাজধানীর উত্তরায় রাজউক এর অভিযানে কয়েকটি রেস্তোরাঁ সিলগালা

Share Now..

রাজধানীর উত্তরায় হোটেল ও রেস্তোরাঁয় রাজউকের মোবাইল কোর্ট পরিচালনা করেছে।

রবিবার (১০ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) জোন-২/১ মোবাইল কোর্ট পরিচালনা করেন রাজউক (অডিট ও বাজেট) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ কামরুজ্জামান। এইসময় খাজানা রেস্টুরেন্ট, ম্যাডল্যান্ড চায়না, দা হোয়াইট হল বাফেট এন্ড রেস্টুরেন্টকে সিলগালা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ কামরুজ্জামান বলেন, কয়েকটি ভবনের অভিযান পরিচালনার সময় ভবন মালিকরা রাজউকের অনুমোদিত নকশা দেখাতে ব্যর্থ হয়। তাদের কাছ থেকে নন-জুডিশিয়াল স্ট্যাম্পে অঙ্গীকার নেয়া হয়।

এছাড়াও প্যারাডাইস ভবনের ১৪ তলা ভবনের ৬ তলা পর্যন্ত কমার্শিয়াল থাকলে কিন্তু বাকি তলা গুলো আবাসিক। কিন্তু প্যারাডাইস ভবনের মালিক সাত তলা থেকে বাকি তলা গুলো বাণিজ্যিকভাবে ভাড়া দিয়ে আসছে। এজন্য প্যারাডাইস ভবন মালিককে ৫ লক্ষ টাকা জরিমানা করা হয়। সেই সাথে ঐ ভবনে থাকা দা হোয়াইট হল বফেট এন্ড রেস্টুরেন্টকে সিলগালা করা হয়।

উচ্ছেদ অভিযানে ছিলেন রাজউক জোন- ২/১ এর অথরাইজড অফিসার প্রকৌশলী পলাশ সিকদার, সহকারি অথরাইজড অফিসার সাবা তাসনিম, প্রধান ইমারত পরিদর্শক ফজলুল হক, মো. আবু হেনা, ইমারত পরিদর্শক মোঃ মাসুদুর রহমান,মো.নাজমুল হাসান, আমিন কবি, সরফুদ্দিন, মেহেদীসহ রাজউকের কর্মকর্তারা।

One thought on “রাজধানীর উত্তরায় রাজউক এর অভিযানে কয়েকটি রেস্তোরাঁ সিলগালা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *