সেমিফাইনালসহ ১৩টি ম্যাচের টিকিট বিক্রি শুরু ১৯ মার্চ

Share Now..

আগামী জুন মাসের ২ তারিখ থেকে মাঠে গড়াতে যাচ্ছে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় আসর টি-টোয়েন্টি বিশ্বকাপ, যা নিয়ে ক্রিকেট ভক্তদের মধ্যে কাজ করছে বাড়তি উন্মাদনা। ইতিমধ্যে দর্শকদের জন্য টুর্নামেন্টের ৩৭টি ম্যাচের টিকিট বিক্রি শুরু করে দিয়েছে আইসিসি। এবার তার সঙ্গে যুক্ত হতে যাচ্ছে আসরের সেমিফাইনালসহ আরও ১৩টি ম্যাচের টিকিট, যা পাওয়া যাবে আগামী ১৯ মার্চ থেকে।

প্রথম বারের মতো যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ আসরে এবার ২০ দল  অংশগ্রহণ করবে। দুই দেশ মিলিয়ে ৯ ভেন্যুতে মোট ৫৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে। গতকাল বিশ্ব ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা আইসিসি এক বিবৃতির মধ্যে দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচের  টিকিট ক্রয়ের তারিখ এবং টিকেটের মূল্য প্রকাশ করে। সেই বিবৃতিতে বল হয়, বর্তমানে বিশ্বকাপের ৩৭ ম্যাচের টিকিট সংগ্রহ করতে পারছে দর্শকরা। তবে সেমিফাইনালসহ বাকি ১৩ ম্যাচে ক্রিকেট সংগ্রহ করতে দর্শকদের অপেক্ষা করতে হবে চলতি মাসের ১৯ তারিখ পর্যন্ত। আইসিসির ওয়েবসাইট থেকে প্রিয় দলের টিকিট কিনতে পারবে দর্শকরা।

এ বিষয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে ইভেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা ক্রিস টেটলি বলেন, ‘আমাদের বাণিজ্যিক অংশীদারদের সঙ্গে কাজ করে ৫১টি ম্যাচের জন্য এই অতিরিক্ত টিকিটগুলি প্রকাশ করতে পেরে আমরা আনন্দিত। আমরা প্রতিটি আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ ফিক্সচারে যতটা সম্ভব সমর্থকদের জায়গা দিচ্ছি, তা নিশ্চিত করতে পেরেছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *